২০শে মার্চ, ২০১৯ ইং | ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

adv

ভিপি প্রার্থী নুরের ওপর ছাত্রলীগের হামলা

নিজস্ব প্রতিবেদক : বেগম রোকেয়া হলে ভোটগ্রহণের পরিস্থিতি দেখতে গিয়ে ছাত্রলীগের কর্মীদের হাতে মারধরের শিকার হয়েছেন কোটা আন্দোলনের অন্যতম নেতা ও ভিপি প্রার্থী নুরুল হক নুরু। মারধরে একপর্যায়ে সংজ্ঞাহীন হয়ে পড়েন নূর। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ছাত্রীরা বলছেন, অপর ভিপি প্রার্থী ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক শোভন ও জিএস প্রার্থী সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর সামনেই নুরুর ওপর হামলা হয়েছে। এসময় অরনী সেমন্তী খান ও শ্রবণা শফিক দিপ্তীও ছাত্রলীগের মারধরের শিকার হয়েছেন বলে জানা গেছে।

এর আগে বেলা এগারোটার মহসিন হল ভোটকেন্দ্রে পরিদর্শন গিয়ে বাম জোটের ভিপি প্রার্থী লিটন নন্দী হামলার শিকার হন।

নির্ধারিত সময়ের এক ঘণ্টা পরে ভোটগ্রহণ শুরু হয় বেগম রোকেয়া হলে। হলের ভোট কেন্দ্রে নয়টি ব্যালট বাক্স থাকার কথা থাকলেও সেখানে ছয়টি ব্যালট বাক্স দেখে আপত্তি তোলেন বাম সংগঠনসহ কয়েকটি প্যানেলের প্রার্থীরা।

পরে শুরু হয় বিক্ষোভ। একপর্যায়ে বেলা বারোটার দিকে বিক্ষুব্ধ ছাত্রীরা ওই ব্যালট বাক্স তিনটি উদ্ধার করে ভাঙা শুরু করে। এগুলোতে আগে থেকেই ব্যালট ভর্তি করে রাখা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

‌এর কিছু সময় পর সেখানে যান ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী তাদের নেতাকর্মীদের নিয়ে। এসময় কোটা আন্দোলনের অন্যতম নেতা ও ভিপি প্রার্থী নুরুল হক নুরুও সেখানে যান।

সেখানে ব্যালট বাক্স কম থাকা নিয়ে ছাত্রলীগের নারী প্রার্থীদের সঙ্গে অন্য প্রার্থীদের কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে নারী প্রার্থীরা চড়াও হয় এবং নূরকে মারধর করেন। ছাত্রলীগ প্রার্থী ও কর্মীদের হাতে মারধরের শিকার ও লাঞ্চিত নুরু একপর্যায়ে সংজ্ঞা হারান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মার্চ ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া