১৯শে মে, ২০১৯ ইং | ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

এই না হলে আলিঙ্গন!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী হুমা কোরেশির দেওয়া পার্টি হয়ে উঠেছিল তারার হাট। শুক্রবার রাতে মুম্বাইয়ের সোহো হাউসে আয়োজিত পার্টিতে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার, টুইঙ্কেল খান্না, মালাইকা অরোরা, সোনাক্ষি সিনহা, ববি দেওলসহ অনেক বলি তারকা।

সেই পার্টিতেই সোনাক্ষি সিনহা ও ববি দেওলের একটি আদুরে মুহূর্ত ক্যামেরাবন্দি হলো। নিবিড় আলিঙ্গনে ববিকে বাঁধলেন সোনাক্ষি। ববিকে চেপে ধরে আক্ষরিক অর্থেই ওপরে তুলে ফেলেছেন সোনাক্ষি!

ছবিটি বলিউড তারকাদের পারস্পরিক ভালোবাসা ও নিবিড় বন্ধুত্বের সাক্ষী হয়ে রইল, যা বি-টাউন অনুরাগীদের মনোযোগ কেড়েছে। ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রাম পেজ থেকে ছবিটি শেয়ার দেওয়া হয়েছে।

ববি দেওলকে সর্বশেষ ‘রেস থ্রি’ সিনেমায় দেখা গেছে। সম্প্রতি তাঁর ৫০তম জন্মদিন পালন করা হয়। জন্মদিনে ছেলে আর্যমান দেওলের সঙ্গে তোলা একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার দেন ববি। বাবা-পুত্রের সেই ছবি অনলাইনে ভাইরাল হয়। গুঞ্জন ওঠে, তবে কি বলিউডে কি পা রাখছেন আর্যমান?

একটি বিনোদন পোর্টালকে ববি দেওল বলেন, ‘বাবা হিসেবে আমি চাই, ওরা (দুই সন্তান) লেখাপড়ার ওপর নজর দিক। শিক্ষিত হওয়াটা জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ। আমার বড় ছেলের (আর্যমান) নজর এখন লেখাপড়ার দিকে।’

তবে বলিউডে প্রবেশের সম্ভাবনাকে উড়িয়ে দেননি ববি দেওল। বলেছেন, ‘অভিনেতা বাবা হিসেবে আমার চাওয়া সন্তানরাও অভিনেতা হোক।’

আর্যমানের চাচাতো ভাই করণ দেওল বলিউডে অভিষেকের প্রতীক্ষায় রয়েছেন। বাবা সানি দেওল পরিচালিত ‘পল পল দিল কে পাস’ ছবিতে করণকে দেখা যাবে।

বেশ কিছুদিন চলচ্চিত্র অঙ্গন থেকে বিশ্রাম নেওয়ার পর ববি দেওল ২০১৭ সালে ‘পোস্টার বয়েজ’ ছবির হাত ধরে বলিউডে ফেরেন। এরপর ‘রেস থ্রি’ ছবিতে সালমান খানের সঙ্গে অভিনয় করতে দেখা যায়। তাঁর আগামী ছবি ‘হাউসফুল ফোর’। এতে আরো রয়েছেন অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ প্রমুখ।

সোনাক্ষি সিনহাকে আগামীতে করণ জোহর প্রযোজিত ‘কলঙ্ক’ সিনেমায় দেখা যাবে। এই ছবিতে আরো রয়েছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর ও সঞ্জয় দত্ত। অভিষেক বর্মণ পরিচালিত এই ছবি মুক্তি পাবে ১৯ এপ্রিল। সূত্র : ইন্ডিয়া টুডে

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া