২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

‘গ্যারেথ বেলকে রিয়ালে থাকতে হলে রোনালদোকে ‘নকল’ করতে হবে’

স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদের নেতা হতে চাইলে গ্যারেথ বেলকে তার সাবেক সতীর্থ ক্রিশ্চিয়ানো রোনালদোকে অনুকরণ করার পরামর্শ দিয়েছেন রিয়াল ও ওয়েলসের সাবেক কোচ জন টোসেক।

ওয়েলসের কোচ থাকার সময় টোসেকের হাত ধরেই জাতীয় দলে অভিষেক হয় বেলের। সাবেক শিষ্যকে তার পরামর্শ রিয়ালে থাকতে হলে রোনালদোকে অনুকরণ করার।

একজন উইঙ্গার হয়েও ক্রিশ্চিয়ানো গোল করে, অন্যকে গোল বানিয়ে দেয়। কোনো সন্দেহ নেই যে বেল সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড়। তাকে যদি রিয়ালে থাকতেই হয় তাহলে যেন সে ক্রিশ্চিয়ানোকে অনুকরণ করার চেষ্টা করে।

মাদ্রিদ ছেড়ে রোনালদোর জুভেন্টাসে পাড়ি জমানোর পর থেকে বেশ ছন্নছাড়া অবস্থা রিয়ালের। সিআর সেভেনের শূন্যস্থান পূরণে যার দিকে সবচেয়ে বেশি তাকিয়ে লস ব্লাঙ্কোসরা, সেই বেলও নিজের নামের প্রতি সুবিচার করতে পারছেন না।

ফর্মে থাকলেও ওয়েলস ফরোয়ার্ডকে চোটের কারণে প্রায়ই থাকতে হয় মাঠের বাইরে। এমনটা না ঘটলে বেলের অর্জনটা আরও বেশি হতে পারতো বলেই বিশ্বাস সাবেক কোচের।

আপনি যদি বেলের অর্জনের দিকে তাকান, তাহলে আপনাকে অবাক হতেই হবে কারণ তার অর্জনটা এরচেয়ে বেশি হতে পারতো। ঘন ঘন চোটে পড়াটা তার জন্য দুর্ভাগ্যই। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া