১৯শে এপ্রিল, ২০১৯ ইং | ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

প্রিমিয়ার ফুটবল – চট্টগ্রাম আবাহনী ও সাইফের জয়

নিজস্ব প্রতিবেদক : প্রিমিয়ার ফুটবল লিগে শনিবার প্রথম ম্যাচে রহমতগঞ্জকে ২-১ ব্যবধানে হারিয়ে শুভসূচনা করেছে সাইফ স্পোর্টিং ক্লাব। দ্বিতীয় ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রকে ১-০ গোলে পরাজিত করে চট্টগ্রাম আবাহনী।

ময়মনসিংহের রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ৩৭তম মিনিটে লিড নেয় সাইফ। গোল করেন জাভেদ খান। প্রথমার্ধটা ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই শেষ করে দলটি।

হাসান নয়নের গোলে দ্বিতীয়ার্ধের শুরুতেই ব্যবধান দ্বিগুণ করে ফেলে সাইফ। এরপর ম্যাচে ফিরতে মরিয়া হয়ে খেলতে থাকে রহমতগঞ্জ। কিন্তু সাইফের রক্ষণ দেয়াল ভেদ করতে পারেনি দলটি। অবশেষে ইনজুরি টাইমে গোলের দেখা পায় তারা। পেনাল্টি থেকে ব্যবধানটা কমিয়ে আনেন ফয়সাল আহমেদ। ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনী-মুক্তিযোদ্ধার মধ্যকার প্রথমার্ধ ছিল গোলশূন্য। দ্বিতীয়ার্ধের শুরুতেই ফ্রি কিকের সুযোগ কাজে লাগিয়ে ম্যাচে এগিয়ে যায় চট্টগ্রাম আবাহনী। ৫০ মিনিটের মাথায় ফ্রি-কিক থেকে নাইজেরিয়ান ফরোয়ার্ড মাগালান আওয়ালা মুক্তিযোদ্ধার রক্ষণ দেয়াল টপকে বল পাঠান বক্সে। প্রতিপক্ষের এক ডিফেন্ডারের পায়ে লেগে বল গতিপথ বদলে জড়ায় মুক্তিযোদ্ধার জালে। ওই গোলেই পূর্ণ তিন পয়েন্ট নিশ্চিত হয় চট্টগ্রাম আবাহনীর।

দর্শকখরা কাটাতে এবার ঢাকার বাইরে আয়োজন করা হয়েছে প্রিমিয়ার লিগ। সিদ্ধান্তটা যে প্রয়োজনীয় ছিল, সাইফ-রহমতগজ্ঞ ম্যাচেই তা স্পষ্ট হয়ে ওঠেছে। ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়াম প্রায় ফাঁকা পড়ে থাকলেও ময়মনসিংহের রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে দর্শক সমাগম ছিল উল্লেখযোগ্য।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া