১৯শে এপ্রিল, ২০১৯ ইং | ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

শ্রীলঙ্কা সিরিজের আগে নতুন বিপদে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক : ভারতের কাছে টেস্ট-ওয়ানডে দুই সিরিজেই হেরেছে অস্ট্রেলিয়া। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের আগে আবার নতুন বিপদে তারা। ইনজুরির কারণে ছিটকে গেছেন টেস্ট দলের অন্যতম সেরা সদস্য জস হ্যাজেলউড। পিঠের ব্যথায় ভুগছেন ডানহাতি এই পেসার।

হ্যাজেলউডকে পুরো লঙ্কান সিরিজেই পাবে না অজিরা। তার জায়গায় দলে নেয়া হয়েছে ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে নজরকাড়া তরুণ পেসার জাই রিচার্ডসনকে।

হ্যাজেলউড ছিটকে যাওয়ায় দুজন ভাইস ক্যাপ্টেন ছাড়া মাঠে নামতে হচ্ছে অধিনায়ক টিম পেইনকে। কারণ হ্যাজেলউডের পর দুই নম্বর ভাইস ক্যাপ্টেন হিসেবে নাম ছিল মিচেল মার্শের। কিন্তু লঙ্কানদের বিপক্ষে টেস্ট দলেই নেই মার্শ।

পিঠের ব্যথার কারণে চলতি মৌসুমে এই নিয়ে দুটি টেস্ট সিরিজ হাতছাড়া করলেন হ্যাজেলউড। গত সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তান সিরিজেও খেলতে পারেননি। ওই সিরিজে অবশ্য দলে ছিলেন না প্যাট কামিন্সও।

শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে না পারলেও নির্বাচকদের আশা, আগামী বিশ্বকাপের আগেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন হ্যাজেলউড।

সাদা পেশাকে অভিষেক হওয়া রিচার্ডসনের সঙ্গে অজি দলের পেস আক্রমণে থাকছেন বাকি সবাই। মিচেল স্টার্কের নেতৃত্বে গতির ঝড় তুলতে থাকছেন প্যাট কামিন্স ও পিটার সিডল। দু’দলের দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি শুরু হবে আগামী মঙ্গলবার, গ্যাবায়। -ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া