২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ইংলিশদের বিপক্ষে টাইগার যুব দল ঘোষণা

নিজস্ব প্রতিবেদক : ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজকে সামনে রেখে যুব দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। আসন্ন সিরিজে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল পাচ্ছে না নিয়মিত অধিনায়ক তৌহিদ হৃদয় কে। পাশাপাশি নেই পেস বোলার শরিফুল ইসলাম। কারণ দুজনই খেলছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগ।

যার কারণে আসন্ন সিরিজে বাংলাদেশ যুব দলকে নেতৃত্ব দেবেন উইকেটকিপার ব্যাটসম্যান আকবর আলি। আর সহ-অধিনায়ক হিসেবে থাকবেন অলরাউন্ডার শামিম হোসেন।
বাংলাদেশের বিপক্ষে এক মাসের সফরে একটি পূর্নাঙ্গ সিরিজ খেলবে অতিথিরা। যার মধ্যে আছে তিনটি যুব ওয়ানডে ও দুটি যুব টেস্ট এবং একটি যুব টি-টোয়েন্টি । রবিবার বাংলাদেশে পা রাখবে সফরকারীরা। ঢাকায় পা রেখে একই দিনে কক্সবাজারে উড়াল দেবে তারা। মূল সিরিজের আগে ২৫ জানুয়ারি একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ইংলিশরা।

সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি হবে আগামী ২৭ জানুয়ারি। তিন ওয়ানডে সিরিজের ম্যাচটি হবে ২৯ ও ৩১ জানুয়ারি ও ২ ফেব্রুয়ারি। ৪ ফেব্রুয়ারি দুই দল কক্সবাজার থেকে যাবে চট্টগ্রামে। প্রথম যুব টেস্ট শুরু হবে ৭ ফেব্রুয়ারি, পরেরটি ১৫ ফেব্রুয়ারি। সিরিজ শেষে আগামী ১৯ ফেব্রুয়ারি দেশে ফিরবে ইংলিশরা।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল: আকবর আলি (অধিনায়ক), শামিম হোসেন (সহ-অধিনায়ক), মোহাম্মদ প্রান্তিক নওরোজ, তানজিদ হাসান, মোহাম্মদ পারভেজ হোসাইন, মাহমুদুল হাসান, অমিত হাসান, রকিবুল হাসান, আশরাফুল ইসলাম সিয়াম, রিশাদ হোসেন, রুহেল আহমেদ, মোহাম্মদ শাহিন আলম, মৃত্যুঞ্জয় চৌধুরী, তানজিম হাসান সাকিব।
স্ট্যান্ড বাই: সাজিদ হাসান সিয়াম, মিজানুর রহমান মোহনা, মুজাক্কির হুসাইন, আসাদুল্লাহ হিল গালিব, ফজলে রাব্বি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া