২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

শরীকরা বিরোধী দলে গেলে ভালো : কাদের

নিজস্ব প্রতিবেদক : সংসদীয় বিরোধী দল গঠনে আওয়ামী লীগ তার নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের শরিকরা গেলে আওয়ামী লীগ ও জোট শরিকদের জন্য ভালো হবে বলে মনে করছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১৭জানুয়ারি) রাজধানী সোহরাওয়ার্দী উদ্যানে একাদশ জাতীয় সংসদে বিজয়ী সমাবেশের প্রস্তুতি পরিদর্শন করে সাংবাদিকদেরকে এ কথা বলেন।
কাদের বলেন, তারা(১৪ দলীয় জোটশরিক) তো বিরোধী দলের থাকবেন বলে অনেকেই সিদ্ধান্ত নিয়েছেন। আমার মনে হয়, তারা বিরোধী দলে থাকলে তাদের জন্য ভালো; আমাদের জন্য ভালো।

১৪ দলীয় জোট রাজনৈতিক জোট, নির্বাচনী জোট আর রাজনৈতিক জোট এটা ভিন্ন জিনিস।

১৪ দলের সাথে আমাদের(আওয়ামী লীগ) যে সম্পর্ক -সেটা হচ্ছে রাজনৈতিক জোট। মহাজোট নামের যে বৃহত্তর সেটা কিন্তু নির্বাচনী ঐক্য।
তিনি আরও বলেন, ‘১৪ দলের সাথে আমাদের সম্পর্ক সেটা হচ্ছে রাজনৈতিক জোট; কাজে ১৪ দলের সাথে আমাদের সম্পর্ক থাকবেই।’
বিজয় সমাবেশের প্রস্তুতি শেষের দিকে জানিয়ে কাদের বলেন, প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে মাঝে একদিন বাকি। বিজয় উপলক্ষে আমাদের মঞ্চ সাজসজ্জা প্রস্তুতি প্রায় সম্পন্ন। ঢাকা এবং ঢাকার আশপাশে বিভিন্ন শাখা এবং পার্টির নেতাকর্মীরা প্রস্তুত।

বিশাল বিজয়ের পর বিশাল সমাবেশ সমাবেশ হবে উল্লেখ করে তিনি বলেন, বিশাল বিজয় পরে আমরা সেভাবে কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করি নি। আমরা উৎসব উৎসব এগুলো আমরা আমাদের নেত্রীর নির্দেশে পরিহার করে চলেছে। আমরা সংযম সহিষ্ণুতা প্রদর্শন করেছি।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া