১৬ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বলিউডে হেনস্তা হয়েছিলেন বাংলাদেশি জান্নাতুল পিয়া

বিনোদন প্রতিবেদক : গত বছরের সেপ্টেম্বর থেকে হিন্দি সিনেমার জগৎ বলিউডে বইছে #মিটু আন্দোলনের ঝড়। ‘আশিক বানায়া আপনে’ খ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্ত অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনার পর একে একে মুখ খুলতে থাকেন অন্য অভিনেত্রীরা। আওয়াজ ওঠে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেও। তাতে বেরিয়ে আসে এক ডজনেরও বেশি অভিনেতা, গায়ক ও পরিচালক-প্রযোজকের নাম।

তবে শুধু ভারতীয় অভিনেত্রীরাই নন, বলিউডে হেনস্তার শিকার হয়েছিলেন বাংলাদেশি মডেল, উপস্থাপক ও অভিনেত্রী প্রিয়া জান্নাতুলও। সম্প্রতি একটি লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে এমন তথ্যই জানান তিনি। কলকাতা ও মুম্বাইয়ের পরিবেশকে জঘন্য হিসেবে উল্লেখ করেন পিয়া। জানান, সেখানে শোবিজের নতুন কর্মীরা প্রতিনিয়ত যৌন হয়রানির শিকার হন।

নিজের অভিজ্ঞতার কথা বলতে গিয়ে পিয়া জানান, বাংলাদেশ নয় বরং ভারতে বেশ কয়েকজন পরিচালক ও প্রযোজকের দ্বারা তিনি যৌন হয়রানির শিকার হয়েছেন। হিন্দি ছবিতে কাজ করার বিনিময়ে একটি বড় প্রযোজনা প্রতিষ্ঠান নাকি তাকে খুব বাজে প্রস্তাব করে বসেছিল। তবে কোনো পরিচালক বা প্রযোজকের নাম উল্লেখ করেননি অভিনেত্রী।

পিয়া বর্তমানে ব্যস্ত বাংলাদেশ ক্রিকেটের ঘরোয়া লিগ বিপিএল উপস্থাপনা নিয়ে। এর আগেও তিনি এই দায়িত্ব সামলেছেন। বিভিন্ন টিভি অনুষ্ঠান উপস্থাপনা করে বহু আগে থেকেই তিনি জনপ্রিয়। এছাড়া নিয়মিত অভিনয় করেন টেলিভিশন নাটকে। তার মাঝেই ঘুরে এসেছিলেন বলিউডের জগৎ থেকে। কিন্তু ফিরেছিলেন তিক্ত অভিজ্ঞতা নিয়ে। সম্প্রতি সেই কথাই জানালেন ভক্তদের।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া