adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচনী প্রচারণায় প্রধানমন্ত্রীর সঙ্গে টুঙ্গিপাড়ায় রিয়াজ ও ফেরদৌস

বিনোদন ডেস্ক : ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশ নিতে আজ (বুধবার) সকালে সেখানে গেছেন জনপ্রিয় দুই চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস। বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক ফেরদৌস।

ফেরদৌস বলেন, দুদিন মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে তার নির্বাচনী প্রচারণায় থাকবো। তার সঙ্গে বিভিন্ন ধরনের মিটিং, পথসভায় অংশগ্রহণ করবো। তবে সবার আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করবো। তার মাজার জিয়ারতের পরপরই আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করবো।

আরেক চিত্রনায়ক রিয়াজ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় থাকার জন্য তার সঙ্গে রয়েছি। এটা নিঃসন্দেহে আমার জন্য অনেক ভালো লাগার বিষয়। চলচ্চিত্রের প্রতিনিধি হয়েই আমি এবং ফেরদৌস মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় আছি।

রিয়াজ আরও বলেন, প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হওয়া আমার জন্য একটা অসাধারণ পাওয়া। আমাদের প্রধানমন্ত্রী যে চলচ্চিত্র বান্ধব একটি সরকারের প্রধান সেটি একাধিকবার প্রমাণ হয়েছে। তিনি শিল্পীদের যে মর্যাদা দেন এটা অভিভূত হওয়ার মতো। এ জন্য চলচ্চিত্র পরিবারের পক্ষ থেকে তার প্রতি কৃতজ্ঞ আমরা।

এরআগে গত ২১ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হিসেবে জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩ তম অধিবেশনে যোগ দিতে ছয়দিনের সরকারি সফরে নিউ ইয়র্ক গিয়েছিলেন রিয়াজ ও ফেরদৌস।

একাদশ সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া, কোটালিপাড়া) আসন থেকে নির্বাচনে অংশ নিচ্ছেন আওয়ামী লীগের দলীয় প্রধান ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া