adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আমাদের দুই কর্মীকে খুন করেছে বিএনপি, প্রমাণও আছে : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের দুই নেতাকর্মী হত্যাকাণ্ডে বিএনপিকে দায়ী করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নেতিবাচক রাজনীতির জন্য বিএনপি দিনে দিনে সংকুচিত হচ্ছে। পল্টনে সহিংসতা দিয়ে নির্বাচন শুরু করেছে তারা। পল্টনের যে তাণ্ডব, সেই তাণ্ডব এখন তারা চালাচ্ছে। বিএনপি আবারও প্রমাণ করল তারা সন্ত্রাসী দল।

‘সহিংসতা কারা করছে-দুজন কালকে মারা গেছে; একজন নোয়াখালীতে, আরেকজন ফরিদপুরে।’

তিনি বলেন, এখন ফখরুল সাহেব সহিংসতার কথা বলছেন, নাশকতার কথা বলছেন; সরকারি দলের নিপীড়নের কথা বলছেন-এই নিপীড়ন কারা করছে? আজকে বিরোধী দল হয়ে আপনারাই তো গতকাল দুটি খুন করেছেন; দুটিই বিএনপি আওয়ামী লীগের কর্মীদের হত্যা করেছে। এটির প্রমাণ আছে-এটি কোনো সাজানো-বানানো কথা নয়।

নির্বাচনের প্রচারে নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, এখন আর ভাষণ দিয়ে লাভ নেই-অ্যাকশনে যেতে হবে। অনেক কাজ, অনেক ক্যাম্পেইন করতে হবে।

নির্বাচনী প্রচারে বিএনপির গণজোয়ার নয়, গণভাটা শুরু হয়েছে বলে মন্তব্য করে তিনি বলেন, ব্যারিস্টার মওদুদ কিন্তু জমাতে পারছেন না। বিএনপির ভাঙাহাট কোথাও জমছে না। অথচ তারা বলছেন-গণজোয়ার। আমি বলছি-এটিকে গণভাটা। বিএনপির এখন গণভাটা চলছে।

ওবায়দুল কাদের বলেন, মিডিয়ার একটি অংশ আমাদের বিরুদ্ধে ক্যাম্পেইন করছে। মনে হচ্ছে-তারাই ঐক্যফ্রন্ট। এগুলো করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। এতে নিজের (গণমাধ্যম) বিশ্বাসযোগ্যতা নষ্ট হবে।

এ সময় তিনি গণমাধ্যমকে নিরপেক্ষ ভূমিকা পালনের আহ্বান জানান।

নির্বাচনী পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচটি ইমামের সভাপতিত্বে নির্বাচনী প্রচার অনুষ্ঠানে অন্যদের মধ্য বক্তব্য রাখেন নির্বাচনী প্রচার উপ-কমিটির আহ্বায়ক ড. হাছান মাহমুদ ও উপদফতর সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া