১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

মির্জা আব্বাসের মনোনয়ন বাতিল চেয়ে ইসিতে মেননের আবেদন

নিজস্ব প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের মনোনয়নপত্র বাতিল করার জন্য নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেছেন সমাজ কল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন।

বুধবার (৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে রাশেদ খান মেননের পক্ষে আবেদনটি জমা দেন তার আইনজীবী জিয়াদ আল মালুম।

উল্লেখ্য ঢাকা-৮ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য মির্জা আব্বাসের মনোনয়নপত্র রিটার্নিং কর্মকর্তার কাছে জমা দেওয়া হলে তিনি না নেননি। পরে আদালতের দারস্থ হন মির্জা আব্বাস। আদালতের নির্দেশের পর জমা নেওয়া হয় মনোনয়নপত্রটি। একই আসন থেকে মহাজোটের প্রার্থী হিসাবে নির্বাচন করছেন বাংলাদেশ ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

বুধবার দুপুরে ইসিতে মেননের আইনজীবী জিয়াদ আল মালুম সাংবাদিকদের বলেন, হলফনামায় তথ্য গোপন করার অভিযোগে মির্জা আব্বাসের প্রার্থীতা বাতিল চেয়ে রাশেদ খান মেননের পক্ষে নির্বাচন কমিশনে আপিল করা হয়েছে।

তিনি বলেন, মির্জা আব্বাস হলফনামায় তার স্ত্রী আফরোজা আব্বাস যে ঋণখেলাপি তা গোপন করেছেন। এছাড়া মির্জা আব্বাস হলফনামায় লিখেছিন যে, স্ত্রী তার কাছে ৭৩ লাখ টাকার বেশি পাবেন। আবার স্ত্রী লিখেছেন, তিনি স্বামীর কাছে ১ কোটি টাকা পাবেন। বিষয়টি বিভ্রান্তিকর।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া