adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি যাচ্ছেন খেলা দেখতে, রোনালদোকে নিয়ে ধোঁয়াশা

স্পোর্টস ডেস্ক : মারামারির ঘটনায় কোপা লিবার্তোদোরেস ফাইনালের ফিরতি লেগ হবে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের মাঠ বার্নাব্যুতে। আর্জেন্টাইন ‘সুপারক্ল্যাসিকো’তে ৯ ডিসেম্বর আলোচিত এ ম্যাচে মুখোমুখি হবে বোকা জুনিয়র্স এবং রিভার প্লেট।

সাউথ আমেরিকান ফুটবল কনফেডারেশনের প্রেসিডেন্ট আলেজান্দ্রো ডোমিনগুয়েজ আগেই বলেছেন, স্পেনের ফাইনালে দুই দলের দর্শকই মাঠে থাকতে পারবে।

আর স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট এই ফাইনালকে স্বাগত জানিয়ে ঘোষণা দেয়, ম্যাচটির জন্য তারা ‘সর্বোত্তম পরিবেশ’ সৃষ্টি করবেন। তাই ‘সুপারক্ল্যাসিকো’কে আরও আলোকিত করতে স্প্যানিশ ফুটবল ফেডারেশন দর্শক হিসেবে মাঠে আমন্ত্রণ জানায় ‘স্প্যানিশ ক্ল্যাসিকো’ বা ‘এল ক্ল্যাসিকোর’ দুই সুপারস্টার লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোকে।

স্প্যানিশ ফুটবল ফেডারেশনের ডাকে সাড়া দিয়েছেন মেসি। নিজ দেশের দুই ক্লাব হবে বোকা জুনিয়র্স এবং রিভার প্লেটের ফাইনাল দেখতে রিয়ালের মাঠ বার্নাব্যুতে উপস্থিত থাকবেন বলে নিশ্চিত করেছেন বার্সেলোনা বরপুত্র।

তবে এই মহারণে আলোর ঝলকানি বাড়াতে রোনালদো উপস্থিত থাকবেন কিনা তা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। এখনো হ্যাঁ বা না’র উত্তর না জানানোয় ধোঁয়াশার সৃষ্টি হয়েছে।

প্রেসিডেন্ট বক্সে পাশাপাশি বসে খেলা দেখার জন্য মেসি-রোনালদোকে আমন্ত্রণ জানায় স্প্যানিশ ফুটবল ফেডারেশন। আর্জেন্টাইন সুপারক্ল্যাসিকো দেখতে এল এটা হবে রিয়াল ছেড়ে জুভেন্টাসে যাওয়ার পর রোনালদোর প্রথম বার্নাব্যু সফর। তবে সেটা হবে কিনা তা এখনো অজানা।

রোনালদোর না আসার একটা কারণ জানাচ্ছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক এএস। পর্তুগিজ তারকার এক ঘনিষ্ঠজনের সঙ্গে কথা বলে পত্রিকাটি জানায়, ক্লাব ছাড়ার ঘটনায় এখনো সম্পর্ক স্বাভাবিক হয়নি রিয়াল-রোনালদো।

নাম না জানানো রোনালদোর ওই ঘনিষ্ঠ এএসকে বলেছেন, ‘ভিআইপি লাউঞ্জে মেসির পাশাপাশি বসে খেলা দেখার আমন্ত্রণ পেয়ে রোনালদো খুশি হতে পারে। তবে ক্লাব ছাড়ার সময় হওয়া সম্পর্কের ক্ষত এখনো পুরোপুরি সেরে উঠেনি।’

এরআগে স্প্যানিশ ফুটবল ফেডারেশন ঘোষণা করে, ‘ক্রিশ্চিয়ানো এবং মেসির উপস্থিতি ফুটবলের জন্য একটি চমৎকার বার্তা হবে এবং এটি উভয় খেলোয়াড়কে এমন একটি জায়গায় তুলে দেবে যেখানে শুধু তারাই যোগ্য।

শুধু স্প্যানিশ ফুটবল ফেডারেশনই নয়, রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেনটিনো পেরেজও চান মেসি-রোনালদোর পাশে বসে এই ম্যাচ দেখতে। এ বিষয়ে সাউথ আমেরিকান ও স্প্যানিশ ফুটবল কনফেডারেশনের সঙ্গে আগেই একমত হন পেরেজ। -ইয়াহু স্পোর্টস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া