১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

মন্ত্রীর সিনেমায় মন্ত্রী

বিনোদন প্রতিবেদক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। উপন্যাসের সঙ্গে মিল রেখে ছবিটির নাম ‘গাঙচিল’ চূড়ান্ত করা হয়েছে। এটি নির্মাণ করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

সম্প্রতি বেশ ঘটা করে এর মহরত হয়ে গেল। সেখানে জানানো হলো ছবিটিতে অভিনয় করবেন ফেরদৌস ও পূর্ণিমা। আরও দেখা যাবে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে।

এবারে জানা গেল, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের গল্পের এই ছবিতে অভিনয় করবেন সংস্কৃতিমন্ত্রী ও নন্দিত অভিনেতা আসাদুজ্জামান নূর। এই ছবিতে অতিথি চরিত্রে দেখা যাবে এই কিংবদন্তি অভিনেতাকে।

এ প্রসঙ্গে আসাদুজ্জামান নূর একটি অনুষ্ঠানে রসিকতা করে বলেন, ‘এই ছবিতে আমি অতিথি চরিত্রে অভিনয় করবো। আসলে এখানে আমার তেমন কিছুই করার নাই। একজন রাজনৈতিক নেতার চরিত্রে হাজির হবো। ফলে আমার আর অভিনয় করার কিছু নাই। এই চরিত্র তো জীবন থেকেই নেওয়া।’

এ বিষয়ে পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল জানান, ‘আসাদুজ্জামান নূরের দৃশ্যধারণের মধ্য দিয়েই শুরু হবে ‘গাঙচিল’ ছবির কাজ। সপ্তাহখানেকের মধ্যে যেকোনো একদিন সিনেমার শুটিংয়ের জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন ‘বাকের ভাই’খ্যাত অভিনেতা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া