adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নার্গিস ফাখরির পর এবার সানি লিয়নের সঙ্গে তাপস!

বিনােদন ডেস্ক : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস মানেই নতুন কিছুর চমক। ইতিমধ্যে গান বাংলা টিভিতে দেশি-বিদেশি কণ্ঠশিল্পী ও বাদ্যযন্ত্রীদের সমন্বয়ে ইন্টারন্যাশনাল কোলাবরেশন প্রজেক্ট ‘উইন্ড অব চেঞ্জ’ শিরোনামে প্রি-সিজন ১ ও ২ সহ মোট ৫টি সিজন সফল ভাবে সম্পন্ন করেছেন তিনি। বিশেষ করে গত ঈদে ২২টি দেশের ৩৫ জন মিউজিশিয়ানকে ‘উইন্ড অব চেঞ্জ’-এ উপস্থাপন করে রীতিমতো আলোড়ন সৃষ্টি করেন তাপস।

গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, চলতি বছরের জুলাইয়ে তুরস্কে তাপসের মিউজিক ভিডিওতে অভিনয় করেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নার্গিস ফাখরির সঙ্গে ছবি শেয়ার করে আলোচনায় আসেন তাপস। এবার তাকে দেখা গেছে আরেক বলিউড অভিনেত্রী সানি লিয়নের সঙ্গে।

শনিবার দুপুরে ফেসবুকে নিজের আইডিতে শেয়ার করা ছবিতে তাপসকে দেখা গেছে সানি লিয়নের সঙ্গে। ওই ছবিতে আরও ছিলেন— সানি লিয়নের স্বামী ড্যানিয়েল ওয়েবার, ভারতের প্রখ্যাত ফটোগ্রাফার ডাব্বো রতনি, তার স্ত্রী মনিশা রতনি এবং গানবাংলা চ্যানেলের চেয়ারপারসন ও কিউবেলার স্বত্বাধিকারি ফারজানা মুন্নী।

নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে, সানি লিয়ন ও ডাব্বো রতনিকে সঙ্গে করে নতুন কোনও চমক নিয়ে আসছেন তাপস। কিন্তু বর্তমানে তিনি ভারতের মুম্বাইতে থাকায় বিস্তারিত কিছু জানা যায়নি। গান বাংলা টিভি কর্তৃপক্ষও মুখে কুলুপ এটেঁছেন। তারা জানিয়েছেন এ ব্যাপারে শীঘ্রই বিস্তারিত জানানো হবে।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, বলিউডের একটি প্রজেক্টে সম্প্রতি গাইবার জন্য ডাক পেয়েছেন কৌশিক হোসেন তাপস। মূলত সেই গানটির ভিডিও শুটিংয়ে গত ২৯ ও ৩০ নভেম্বর অংশ নিয়েছেন সানি লিওন। তবে এটি সিনেমা নাকি স্বল্পদৈর্ঘ্য অথবা মিউজিক ভিডিও- সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া