১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

বিএনপি মনোনীত প্রার্থী খায়রুল কবির খোকন কারাগারে

ডেস্ক রিপাের্ট : বিশেষ ক্ষমতা আইনে দায়ের মামলায় বিএনপির যুগ্ম-মহাসচিব ও নরসিংদী-১ আসনে দল মনোনীত প্রার্থী খায়রুল কবির খোকনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে আত্মসমর্পণ করে জামিন চাইলে নরসিংদী জেলা ও দায়রা জজ মো. আতিবুল্লাহ এ আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, নরসিংদী মডেল থানায় নরসিংদী জেলা বিএনপি সভাপতি খায়রুল কবির খোকনসহ ৩৪ জনকে আসামি করে এই মামলা করা হয়। পরে ২৭৩ জনকে আসামি করে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করে।

ওই মামলায় আজ খায়রুল কবির খোকন ও জেলা যুবদলের সভাপতি মহসীন হোসেন বিদ্যুৎ আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। বিচারক মহসীন হোসেন বিদ্যুতের জামিন আবেদন মঞ্জুর করেন। তবে খায়রুল কবির খোকনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, খায়রুল কবির খোকন নরসিংদী-১ আসনে বিএনপি দলীয় একক প্রার্থী হিসেবে গতকাল বুধবার মনোনয়নপত্র দাখিল করেন।

আপরদিকে, মাগুরা ও শ্রীপুর নিয়ে গঠিত মাগুরা-১ আসনের বিএনপি মনোনীত প্রার্থী মো: মনোয়ার হোসেন খানের এক মামলায় জামিন আবেদন নামঞ্জুর হয়েছে। আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার মাগুরা জেলা ও দায়রা জজ শেখ মো: মফিজুর রহমানের আদালতে তিনি উপস্থিত হয়ে এ জামিন আবেদন করেন। শুনানী শেষে জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ সময় কয়েক হাজার বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা আদালত প্রাঙ্গণে সমবেত হয়। এ সময় মনোয়ার হোসেন খানের পক্ষে অ্যাড. শাহেদ হাসান টগরসহ অর্ধশত আইনজীবী শুনানীতে অংশ নেয়।

উল্লেখ্য, ২০১৫ সালের ২১ মার্চ মাগুরা মঘিরঢাল এলাকায় পেট্রোল বোমা হামলা মামলায় তিনি আসামি ছিলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া