adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বুবলীর একটি প্রেম দরকার

বিনোদন ডেস্ক : শোনা যাচ্ছে , ‘একটি প্রেম দরকার’ সিনেমাটিই হতে যাচ্ছে বুবলীর শেষ ছবি। বুবলীকে আর জুটি করছেন না শাকিব খান। বুবলীর হাত শাকিব যদি ছেড়ে দেয়, তাহলে কি দশা হবে? নিজেকে একা চলতে হবে। আর সেটা কতটা কঠিন, তা টের পাচ্ছেন অপু বিশ্বাস। যদিও অপু বিশ্বাস দীর্ঘদিন কাজ করেছেন ঢালিউডে। সেক্ষেত্রে নতুন মুখ বুবলীর অবস্থান কতটা নড়বড়ে হতে যাচ্ছে তা বলার অপেক্ষা রাখে না। এমনকি শোনা যাচ্ছে বুবলীকে নিয়ে শাকিবের চুক্তি হওয়া ‘প্রিয়তমা’ ছবিটিতেও জুটি হচ্ছেন না তাঁরা। এমন অবস্থায় বুবলীর ক্যারিয়ার অন্তিম পর্যায়ে সে আশঙ্কা করাই যায়।

কিন্তু বুবলির হাত কেন ছেড়ে দিচ্ছেন শাকিব? তাদের ব্যক্তিগত সম্পর্কেরও তো গুঞ্জন শোনা যাচ্ছিল। গণমাধ্যমের সামনে বুবলিকে নিয়ে শাকিবের প্রশংসা তো ভুলবার নয়। কি এমন ঘটেছে যে তারা দূরে সরে যাচ্ছে। তা নিয়ে অবশ্য কেউই মুখ খুলতে চাচ্ছেন না।

বুবলি ছিলেন বেসরকারী চ্যানেল বাংলাভিশনের সংবাদ পাঠিকা। কোনদিন অভিনয় করেন নি – না মঞ্চে, না ছোটপর্দায়। কিন্তু সেই তিনিই যখন চলচ্চিত্রে পদার্পন করলেন তখন সাড়া পড়ে গেল চারদিকে। শুরুতেই শাকিব খানের বিপরীতে, নায়িকা চরিত্রে। যে চরিত্রে অভিনয়ের জন্য অপু বিশ্বাসের কথাই শোনা যাচ্ছিল সবচেয়ে বেশি। কিন্তু অপু বিশ্বাস সরে গেলে সে জায়গায় পূর্ণিমা, মাহিয়া মাহি, নুসরাত ইমরোজ তিশা এমনকি কলকাতার কোয়েল মল্লিকের নামও শোনা যাচ্ছিল। কিন্তু সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে বসগিরি চলচ্চিত্রের নায়িকা হিসেবে যিনি চলচ্চিত্রপ্রেমীদের সামনে উপস্থিত হন তিনি শবনম বুবলি।

শাকিব খানের সঙ্গে বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন বুবলী। শাকিবের জোরে ছবিগুলো হিট হলেও বুবলি আলাদা করে নজর কাড়েনি দর্শকদের। তাইতো বুবলির সমলোচনায় দর্শকরা মাতে সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া