১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

এই সিরিজে ভালো খেলার প্রত্যাশা মুস্তাফিজের

স্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজকে শক্ত প্রতিপক্ষ মানছেন বাংলাদেশে দলের প্রধান কোচ স্টিভ রোডস। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অশুশীলনের ফাঁকে তিনি বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ শক্ত প্রতিপক্ষ। তাই তাদের বিরুদ্ধে সাফল্য পেতে হলে ভালো খেলতে হবে।

জিম্বাবুয়েও বাংলাদেশ সফরে তাদের শক্তিমত্তা দেখিয়েছে। দক্ষিণ আফ্রিকা সফর থেকে তারা অনেক কিছু শিখে এসেছিল। সেটা কাজে লাগিয়েছে এবং ভালো করেছে। প্রথম ম্যাচে হারার পর কীভাবে আমরা সিরিজে সমতা ফেরাব সেটাই চিন্তা করেছি। তাই শেষ ম্যাচটা জিততে পেরে আমি খুশি।

যদিও আমরা আরও ভালো ফল চেয়েছিলাম। এই সিরিজে আমরা আরও ভালো করতে চাই। ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে আমাদের গত জুলাইয়ে শেষ দেখা হয়েছিল। কিন্তু বাংলাদেশের কন্ডিশন আলাদা। আশা করছি, এখানে তাদের সঙ্গে দুটি টেস্টই ভালো খেলব। জেসন হোল্ডারকে ছাড়াই ওয়েস্ট ইন্ডিজকে মাঠে নামতে হবে। আবার আমাদের তামিম ইকবালকে ছাড়া খেলতে হবে। তবু প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ হবে বলে আশা করছি।

তামিমকে না পাওয়ার আক্ষেপ থাকলেও সাকিব আল হাসান চোট কাটিয়ে দলে ফেরায় কিছুটা নির্ভার রোডস বললেন, ‘সাকিব কুশলী খেলোয়াড়। ব্যাটিং, বোলিং দুই বিভাগেই সে খুব গুরুত্বপূর্ণ। আজ অনুশীলনে সে ৪৫ মিনিট ব্যাটিং করেছে। তার আঘাত পাওয়া আঙুল এখন অনেকটাই ভালো। তাকে দেখে ভালোই মনে হয়েছে।

ওয়েস্ট ইন্ডিজের পেসার শ্যানন গ্যাব্রিয়েল ও ব্যাটসম্যান শাই হোপের নাম আলাদা করেই বললেন রোডস। বললেন, ‘গ্যাব্রিয়েল বিপজ্জনক হয়ে উঠতে পারে। তাকে বুঝেশুনে খেলতে হবে। ভারত সফরে হোপ ব্যাটিংয়ে ভালো করেছে। তবে আমরা তাদের নিয়ে বেশি চিন্তিত নই। নিজেদের পরিকল্পনামতো খেলতে পারলে আশা করি সাফল্য আসবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া