১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

‘সারা সিনেমা হলে চোখের জল পড়েছে’

বিনােদন ডেস্ক : দেশের সফল কাণ্ডারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিজীবন নিয়ে তৈরি হয়েছে ডকু-ড্রামা ‘হাসিনা: অ্যা ডটারস টেল’। শুক্রবার (১৬ নভেম্বর) ঢাকা ও চট্টগ্রামের চারটি সিনেমা হলে মুক্তি পেয়েছে এটি।

মুক্তির পরপরই ‘হাসিনা: অ্যা ডটারস টেল’ দেখার জন্য দর্শকরা ভিড় করছেন সিনেমা হলে। আর দেখার পর একরাশ মুগ্ধতা প্রকাশ করছেন সবাই। বাদ যাননি সফল নারী নির্মাতা চয়নিকা চৌধুরী। জনপ্রিয় এই নাট্য নির্মাতা ‘হাসিনা: অ্যা ডটারস টেল’ দেখার পর নিজের অনুভূতির কথা ফেসবুকে জানিয়েছেন। তার পুরো স্ট্যাটাসটি বাংলাদেশ জার্নালের পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো…

‘আহ! কী দেখলাম! সারা সিনেমা হলে চোখের জল পড়েছে! কাল তানভীন সুইটি বলেছিল, কিন্ত শুটিং থাকায় যেতে পারিনি।

আজ এই দারুণ ডকু- ড্রামাটি দেখছিলাম। পাশে বসা তারানা আপু(তারানা হালিম), শমীর(শমী কায়সার) কান্নার আওয়াজ পাচ্ছিলাম। সারা হলে চুপচাপ। কেমন এক বুকের ভিতর কষ্ট। সহ্য করতেই পারছিলাম না। চোখের জল তো এখনো থামছেই না। আজ সত্যি মন খারাপের দিন।

১৯৭৫ সাল, ১৫ আগস্ট। তখন আমি বেশ ছোট। মা বাবার মুখে শুনেছিলাম আর দেশের পরিস্থিতি দেখেছিলাম। ইশ! কী সেই কষ্ট! বুকভরা হাহাকার! উৎকন্ঠা! বাবার সারা রাত পায়চারি, সাদা কালো টিভি ছেড়ে বসে থাকা!

আমাদের প্রজন্ম এই ডকু-ড্রামা দেখে সত্যিকারের ইতিহাস জানবে। বুঝবে, আমাদের মাননীয় মন্ত্রী শেখ হাসিনা, আর বোন শেখ রেহানার গল্প শুনে চোখ ভাসাবে। অনেক অনুভব করবে কত মিথ্যার উপর দাঁড়িয়েছিল তারা। এমন একটা কিছুর বড় প্রয়োজন ছিল। এই প্রজন্ম দেখবে,বাংলাদেশ কে চিনবে, জানবে! আহ! আমাদের প্রাণের বাংলাদেশ।

অনেক ধন্যবাদ বন্ধু শমী কায়সারকে আমাকে আজ সিনেমা দেখতে নিয়ে যাওয়ার জন্য। ধন্যবাদ ডিরেক্টর পিপলু খান। স্যালুট টু ইউ। ধন্যবাদ ডিওপি সাদিক আহমেদ। ধন্যবাদ এডিটর নবনীতা সেন। আর মিউজিক! দেব্যজ্যাতি মিশ্র আপনাকে অজস্র ধন্যবাদ। কী দারুণ মিউজিক! সবাইকে দেখার আমন্ত্রণ রইল। ধন্যবাদ সিআরআইকে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া