১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

অর্ধশত হলে মুক্তি পেলাে ‘মিস্টার বাংলাদেশ’

বিনোদন প্রতিবেদক : কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘মিস্টার বাংলাদেশ’ ছবিটি আজ শুক্রবার মুক্তি পেল দেশের ৫০টি সিনেমা হলে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির প্রযোজক খিজির হায়াত খান। দর্শক টানতে পারলে পরবর্তীতে হলের সংখ্যা আরো বাড়ানো হবে বলে তিনি জানান। জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায় ছবিটি পরিচালনা করেছেন আখতারুল ইসলাম।

মজার বিষয় হচ্ছে, প্রযোজক খিজির হায়াত খানই এই ছবির নায়ক। নায়িকা হিসেবে রয়েছেন শানেরাই দেবী শানু। এই ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে তরুণ অভিনেতা সাইফ আজাদ, ইউটিউব সেলিব্রেটি সোলাইমান সুখন ও শামীম হাসান সরকারের। ভিলেন চরিত্রে অভিনয় করেছেন টাইগার রবি ও শাহরিয়ার ফেরদৌস সজীব।

ছবিটি নির্মিত হয়েছে দেশে সংঘটিত একাধিক আলোচিত জঙ্গি হামলাকে কেন্দ্র করে। জঙ্গিবাদবিরোধী আন্দোলনের সঙ্গে যুক্ত এক যুবকের জঙ্গি আক্রমণে পরিবার-স্বজনসহ সর্বস্ব হারিয়ে ‘মিস্টার বাংলাদেশ’ হয়ে ওঠার গল্প রয়েছে এই ছবিতে। যেখানে অ্যাকশনের বাইরে রোমান্স, নাচ-গান সবই থাকছে। খিজির হায়াত খান প্রযোজিত তৃতীয় ছবি এটি।

ছবি সম্পর্কে প্রযোজক বলেন, ‘রাজধানীর হোলি আর্টিজানে জঙ্গি হামলায় আমার বন্ধু ইসরাত আখন্দ নিহত হন। বন্ধুর মৃত্যুর পরপরই জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করার আগ্রহ তৈরি হয়। ধর্মের অপব্যাখ্যা দিয়ে নিরীহ মানুষকে হত্যা করা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তাই মানসিক তাড়না থেকেই কাজটি করেছি।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া