adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঐক্যফ্রন্ট স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন করবে কি না, প্রশ্ন নাঈমুল ইসলাম খানের

নিজস্ব প্রতিবেদক : পত্রিকার সম্পাদকদের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের মতবিনিময় সভায় অংশ নিয়ে আমাদের নতুন সময়ের সম্পাদক নাঈমুল ইসলাম খান নিজের মতামত ব্যক্ত করেছেন। ঐক্যফ্রন্ট নেতাদের কাছে তার প্রশ্ন ছিল, ক্ষমতায় অথবা বিরোধী দলে গেলে জাতীয় ঐক্যফ্রন্ট আগামীতে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন করবে কিনা? মতবিনিময়ের শেষের দিকে ফ্রন্টের নেতারা এই প্রশ্নের জবাব দেবেন বলে জানানো হয়েছে।

শুক্রবার বিকেলে রাজধানীর গুলশানে একটি হোটেলে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার সূত্রপাত হয় ড. কামাল হোসেন ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য দিয়ে।

নাঈমুল ইসলাম খান বলেন, কিভাবে একটি গ্রহণযোগ্য, অবাধ ও সুষ্ঠু নির্বাচন হয়- ঐক্যফ্রন্ট তার মতামত নিয়েছেন সম্পাদকদের কাছ থেকে। আমার বক্তব্য ছিল, সাম্প্রতিক সময়ে ঐক্যফ্রন্টের জনসভাগুলোতে সকল ধর্মীয়গ্রন্থ পাঠ করে শুরু করা হয়। পাশাপাশি বঙ্গবন্ধুকে নিয়ে প্রশান্তিমূলক আলোচনা হচ্ছে- এগুলো তাদের ঐক্যবদ্ধ চিন্তার ফসল কিনা?

ঐক্যফ্রন্টের কাছে তিনি জানতে চান ১৫ আগস্ট ও ২১ আগস্ট নিয়ে তাদের কোনও ঐক্যবদ্ধ চিন্তা আছে কি না? আর থাকলে তা নির্বাচনের আগে লিখিতভাবে আমাদের সামনে উপস্থাপন করবেন কিনা?

সভায় কামাল হোসেন সাংবাদিকদের কাছে জানতে চেয়েছেন, আপনারা নিরপেক্ষতার জায়গা থেকে কি করলে নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে?

ক্ষমতায় গেলে ঐক্যফ্রন্টের প্রধানমন্ত্রী কে হবেন সম্পাদক তৌফিক ইমরোজ খালেদীর এমন প্রশ্নে কামাল হোসেন বলেছেন, আমরা সংখ্যাগরিষ্ঠ দল বসে এ বিষয়ে সিদ্ধান্ত নেবো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া