১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

মেলবোর্ন আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী টাস্কফোর্স গঠন

বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী অস্ট্রেলিয়া প্রবাসী আওয়ামী লীগের নেতা কর্মী ও অনুসারীদের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, বাংলাদেশের আসন্ন সংসদ নির্বাচন ২০১৮ উপলক্ষ্যে মেলবোর্ন-সহ সমগ্র অস্ট্রেলিয়াতে নির্বাচনকালীন সময়ের জন্য মেলবোর্ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মাহবুবুল আলমকে আহবায়ক ও সাধারন সম্পাদক আলহাজ্জ মোল্লা মোঃ রাশিদুল হককে সদস্য সচিব করে একটি টাস্কফোর্স গঠন করা হয়েছে।

নির্বাচনী টাস্কফোর্স গঠনের উদ্দ্যেশ্যঃ
১. বাংলাদেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলিগের প্রতি সমর্থন অব্যাহত রেখে দেশে-বিদেশে নির্বাচনী প্রচারনা করা,
২. বাংলাদেশের বিভিন্ন নির্বাচনী এলাকায় সরাসরি আওয়ামীলিগের পক্ষে নির্বাচনী প্রচারনায় অংশ গ্রহন করা,
৩. বিভিন্ন সামাজিক মাধ্যমে আওয়ামী লীগ সরকারের সাফল্য তুলে ধরা ও নির্বাচনী প্রচারনায় অংশ নেয়া
৪. বিভিন্ন সামাজিক মাধ্যমে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে বিভিন্ন গুজব ও প্রোপাগান্ডার জবাব দেয়া,
৫. নির্বাচনী প্রচারনায় অংশগ্রহনে ইচ্ছুক অস্ট্রেলিয়া প্রবাসীদেরকে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির সাথে সমন্বয় করা।

এতদোপলক্ষ্যে অস্ট্রেলিয়া প্রবাসী আওয়ামী লীগ নেতা-কর্মীদেরকে অনুরোধ করা যাচ্ছে যে, যারা আগামী সংসদ নির্বাচনে সরাসরি, সোস্যাল মিডিয়া বা অন্য কোনভাবে নির্বাচনী প্রচারনায় অংশ গ্রহন করতে চান তাদেরকে টাস্কফোর্সের আহবায়ক বা সদস্য সচিবের সাথে যোগাযোগ করতে আহবান করা যাচ্ছে। টাস্কফোর্স একটা ডাটাবেজ তৈরী করে তা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির সাথে সমন্বয় করবে যাতে অস্ট্রেলিয়ার আওয়ামী লীগ কর্মীরা তাঁদের সময়ের সদব্যাবহার করতে পারেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া