২২শে জানুয়ারি, ২০১৯ ইং | ৯ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

‘তিনিই আমার প্রিয় তারকা’

বিনোদন ডেস্ক : ‘দীর্ঘ সময় ধরে এখানে অপেক্ষা করছি। শুধু শাহরুখ খানকে এক নজর দেখব বলে। তিনিই আমার সবচেয়ে প্রিয় তারকা।’ কথাগুলো বলিউড বাদশাহ শাহরুখ খানের বাড়ি মান্নাতের বাইরে মাঝরাতে অপেক্ষায় থাকা এক ভক্তের। সেখানে এই ভক্তের মতোই অধীর আগ্রহে দাঁড়িয়ে ছিলেন আরও হাজারো শাহরুখ ভক্ত।

কিন্তু কিং খানের বাড়ির সামনে এতো ভীড় কেন? উত্তরটা একেবারেই সহজ। কোটি কোটি ভক্তের ভালোবাসা ও শুভেচ্ছার বন্যায় ভেসে ২ নভেম্বর, শুক্রবার ৫৩ পেরিয়ে ৫৪ বছরে পা রেখেছেন বলিউড বাদশাহ। ১৯৬৫ সালের এই দিনেই জন্ম হয়েছিল তার। কাজেই, প্রিয় তারকাকে শুভেচ্ছা জানাতে এবং এক নজর দেখতেই মাঝরাতে তার বাড়ির সামনে জনসমুদ্র।

মান্নাতের বাইরের এই উন্মাদনাই বলে দেয়, বার্ধক্যের দোরগোড়ায় পৌঁছে আজও তিনি সুপার হিরো। শাহরুখের ৫৪তম জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার গভীর রাত থেকেই তার মান্নাতের বাড়ির সামনে ভীড় জমানো শুরু করেন ভক্তরা। প্রতি বছরের মতো এবারও বাড়ির বাইরে বেরিয়ে হাত উঁচিয়ে ভক্তদের শুভেচ্ছা গ্রহণ করেন কিং খান। সঙ্গে ভক্তদের ধন্যবাদও জানান।

তার আগেই মাঝরাতে কেক কেটে পরিবারের সঙ্গে জন্মদিন পালন করেন বলিউডের অন্যতম ও জনপ্রিয় তারকা শাহরুখ খান। পরে তারই কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, ‘স্ত্রীকে কেক খাওয়ালাম। মান্নাতের বাইরে ভক্তদের ঢল দেখুন। এখন মেয়ের সঙ্গে মেনো ডিল খেলছি। দারুণ জন্মদিন কাটাচ্ছি। সবাইকে ধন্যবাদ আমাকে এতো ভালোবাসার জন্য।’

এদিকে বিশেষ এই দিনেই শুক্রবার মুক্তি পেল শাহরুখ খানের আসন্ন ছবি ‘জিরো’র ট্রেলার। বিশাল একটি ইভেন্টের মাধ্যমে ট্রেলারটি মুক্তির পরিকল্পনা করা হয়েছিল। সেই মতোই কাজ হয়েছে। সেখানে শাহরুখ খান ছাড়াও উপস্থিত ছিলেন ছবির দুই নায়িকা ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। আনন্দ এল রায় পরিচালিত এই ছবিতে শাহরুখকে দেখা যাবে একজন বামনের চরিত্রে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জানুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া