১৯শে জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ভোর থেকে চলবে গাড়ি, আবার ২১ দিন পর ৯৬ ঘণ্টার কর্মবিরতি

নিজস্ব প্রতিবেদক : সড়ক পরিবহন শ্রমিকদের টানা ৪৮ ঘণ্টার কর্মবিরতি আর বাড়ছে না। মঙ্গলবার সকাল থেকেই সারা দেশে চলবে পরিবহন।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী বলেন, ‘আমরা আপাতত কর্মবিরতি বাড়াচ্ছি না। মঙ্গলবার ভোর ৬টা থেকে আমাদের কর্মবিরতি শেষ হচ্ছে, সকাল থেকে সকল ধরনের পরিবহন চলবে সারা দেশে।’

দাবি পূরণে ২১ দিনের আল্টিমেটাম দিয়ে তিনি বলেন, ‘আগামী ২১ দিন সময় দিয়ে আবার ৯৬ ঘণ্টার কর্মবিরতির কর্মসূচি ঠিক করেছি। সেটা সকলকে জানিয়ে দেয়া হবে।’

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের টানা ৪৮ ঘণ্টার কর্মবিরতিতে সীমাহীন রবিবার ভোর থেকে চরম দুর্ভোগ পোহাচ্ছে মানুষ। ৮ দফা দাবিতে পরিবহন শ্রমিকদের এ কর্মবিরতিতে স্থবির হয়ে পড়েছে রাজধানীসহ সারাদেশ।

গত দুদিন রাজধানীতে বিআরটিসি বাস ছাড়া কোনো গণপরিবহন দেখা যায়নি। গণপরিবহন না থাকার ভোগান্তির সঙ্গে যোগ হয়েছে শ্রমিকদের নৈরাজ্য এবং রাস্তায় গাড়ি নিয়ে বের হওয়া মানুষকে হয়রানিও।এসব গাড়ি চলাচলে বাধার পাশাপাশি অনেক ক্ষেত্রে ব্যক্তিগত গাড়িতে হামলা করে গ্লাস ভেঙে দেয়া হচ্ছে। গাড়িতে থাকা যাত্রী-চালকদের মুখে পোড়া মবিল ও ইঞ্জিন অয়েল লেপ্টে দেয়া হচ্ছে। পরিবহন শ্রমিকদের হাত থেকে রেহাই পাননি অ্যাম্বুলেন্সে চিকিৎসা নিতে যাওয়া রোগীরাও।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া