১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

খেলার সময় বউ-বান্ধবীকে কাছে পাবেন ভারতীয় ক্রিকেটাররা!

স্পোর্টস ডেস্ক : বিদেশ সফরে স্ত্রী বা বান্ধবীকে কাছে পেতে চলেছেন ভারতের ক্রিকেটাররা। গণমাধ্যমে খবর বেরিয়েছে, বিসিসিআই এমন সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। সামনে ভারতের অস্ট্রেলিয়া সফর। এই সফর দুই মাসের।

সফরকে সামনে রেখে ভারতের অধিনায়ক বিরাট কোহলি ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) আবেদন জানান, তারা যেন এখন থেকে বিদেশ সফরে পুরো সময়ই স্ত্রী বা বান্ধবীকে কাছে পান। এর প্রেক্ষিতেই বিসিসিআই এমন সিদ্ধান্ত নিতে চলেছে।

তবে বিদেশ সফরের শুরুতেই স্ত্রীকে বা বান্ধবীকে কাছে পাবেন না ভারতীয় ক্রিকেটাররা। সফরের প্রথম ১০ দিন পার হলে তারা তাদের প্রিয়জনের সঙ্গে সফরের বাকিটা সময় কাটাতে পারবেন। গণমাধ্যমে বিসিসিআইয়ের সূত্র ধরে যে প্রতিবেদন বের হয়েছে তাতে বলা হচ্ছে, বিসিসিআই মনে করছে এতে খেলার উপর কোনো প্রভাব পড়বে না।

বিসিসিআইয়ের বর্তমান নিয়ম অনুযায়ী ৪৫ দিনের বিদেশ সফরে প্রথম দুই সপ্তাহের পর ১৪ দিনের জন্য স্ত্রীকে কাছে রাখতে পারেন ভারতের ক্রিকেটাররা। এর আগে লম্বা সফরে যেকোনো এক ফরম্যাটের সিরিজের সময়ে স্ত্রীকে কাছে রাখতে পারতেন ভারতীয় ক্রিকেটাররা।

আগামী নভেম্বরে অস্ট্রেলিয়া সফর করবে ভারতীয় ক্রিকেট দল। ২১ নভেম্বর থেকে ১৮ জানুয়ারি পর্যন্ত এই সিরিজ চলবে। এই সিরিজে তিনটি টি-টোয়েন্টি, চারটি টেস্ট ও তিনটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে।

এখন ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ খেলছে ভারত। এই সিরিজ শেষ হবে আগামী ১১ নভেম্বর। সিরিজে ইতোমধ্যে দুটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। দুই ম্যাচেই জয় পেয়েছে ভারত। এবার ক্যারিবীয়দের বিপক্ষে পাঁচটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন বিরাট কোহলিরা। -কলকাতা-২৪

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া