১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

কানেরিয়া ৬ বছর পর ম্যাচ ফিক্সিংয়ের কথা স্বীকার করলেন

স্পোর্টস ডেস্ক : টানা ছয় বছর ধরে অস্বীকার করে আসা পাকিস্তানের ক্রিকেটার দানিশ কানেরিয়া অবশেষে স্বীকার করলেন ম্যাচ ফিক্সিংয়ে জড়িত থাকার কথা।
ফিক্সিংয়ের অপরাধে এসেক্স সতীর্থ মেরভিন উস্টফিল্ডের সঙ্গে জেলও খাটেন পাকিস্তানি সাবেক স্পিনার। বুধবার এক প্রতিবেদনে কানেরিয়ার দোষ স্বীকারের কথা জানিয়েছে ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল।

কানেরিয়াকে ক্রিকেট থেকে আজীবন নিষিদ্ধ করে ইংলিশ ক্রিকেট বোর্ড। তাকে নিষিদ্ধ করে পাকিস্তান ক্রিকেট বোর্ডও। কাতারভিত্তিক টেলিভিশন চ্যানেল আল-জাজিরার ডকুমেন্টারির বরাতে ডেইলি মেইল উদ্ধৃতি দিয়েছে, ‘আমার নাম দানিশ কানেরিয়া, ২০১২ সালে আমার বিরুদ্ধে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের আনা দুটি অভিযোগেই আমি দোষী ছিলাম।

ওই ডকুমেন্টারিতে তিনি আরও বলেন, আমি উস্টফিল্ডের কাছে ক্ষমা চাইতে চাই। ক্ষমা চাই এসেক্সে ক্লাব ও সতীর্থদের কাছেও। সেই সঙ্গে এসেক্সের ক্রিকেট সমর্থক ও পাকিস্তানের কাছে দুঃখ প্রকাশ করছি।

জুয়ারিদের কাছ থেকে ৬০০০ পাউন্ড ঘুষ নেয়ার অপরাধে দুই মাস জেল খাটেন উস্টফিল্ড। একটি ওভারে নির্দিষ্ট পরিমাণ রান দেয়ার চুক্তিতে ঘুষ নিয়েছিলেন তিনি। আর ওই ঘুষকা-ে নাটের গুরু হিসেবে কাজ করেছিলেন কানেরিয়া। ছয় বছর আগে নিষিদ্ধ হওয়া কানেরিয়া এখনও পাকিস্তানি স্পিনারদের মধ্যে সর্বোচ্চ টেস্ট উইকেট সংগ্রাহক। – ডেইলি মেইল

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া