২৩শে অক্টোবর, ২০১৮ ইং | ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

adv

দুর্গোৎসবে আতশবাজি-পটকা নিষিদ্ধ

ডেস্ক রিপাের্ট : এবারের শারদীয় দুর্গোৎসবে আতশবাজি ও পটকা নিষিদ্ধের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বরিশাল জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আসন্ন দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা কমিটির মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বরিশাল জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় বিকল্প বিদ্যুৎ ব্যবস্থা, মণ্ডপগুলোতে মহিলা ও পুরুষ সমন্বয়ে নিজস্ব স্বেচ্ছাসেবক টিম গঠনসহ উৎসব উপলক্ষে নানা সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

এসময় আরো বক্তব্য দেন- বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ ও ডিবি) মোয়াজ্জেম হোসেন ভূঞয়া, বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. হুমায়ন কবির, অতিরিক্ত জেলা প্রশাসক শহিদুল ইসলাম, র‌্যাব ৮ এর প্রতিনিধি ক্যাপ্টেন খালেদ, বরিশাল জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাখাল চন্দ্র দে, সাধারণ সম্পাদক মানিক মুখার্জি কুণ্ডু, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি নারায়ণ চন্দ্র দে নারু, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সাবেক সভাপতি এসএম ইকবাল প্রমুখ। এবারে সরকারের পক্ষ থেকে বরিশাল মহানগর ও জেলার প্রতিটি পূজা মণ্ডপে ৫শ কেজি চাল করে এবং উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নে নিরাপদ ভাবে পূজা উদযাপনের আয়োজন করার জন্য ১০ মেট্রিক টন চাল বরাদ্দের আশ্বাস প্রদান করা হয়।

এদিকে দুর্গা পূজা উপলক্ষে বরিশাল জেলা পুলিশের আয়োজনে বরিশাল পুলিশ লাইন্সে এক সভা হয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া