১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

পরকীয়ার জেরে স্বামী হত্যা, স্ত্রীসহ ৪ জনের মৃত্যুদণ্ড

ডেস্ক রিপাের্ট : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পরকিয়া প্রেমের জেরে স্বামী শাহজাহান খানকে হত্যার ঘটনায় স্ত্রীসহ তার ৩ প্রেমিককে ফাঁসির দণ্ডাদেশ দিয়েছেন আদালত। এ ঘটনায় দুইজনকে খালাস দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত দায়রা জজ (২য় আদালত) রাজিয়া সুলতানা এই রায় প্রদান করেন।

ফাঁসির দণ্ড প্রাপ্তরা হলেন- নিহত শাহজাহান খানের স্ত্রী কোহিনূর বেগম, তার প্রেমিক আবুল খায়ের, গোলাপ মিয়া ও দোহা। এর মধ্যে আবুল খায়ের ছাড়া বাকী আসামীরা পলাতক রয়েছেন।

এ মামলা থেকে খালাস দেয়া হয়েছে মুখলেছ ও আল আমিন নামের দুইজনকে।

ব্রাহ্মণবাড়িয়া আদালতের আইনজীবী বসির আহমেদ খাঁন জানান, ২০০৯ সালের নভেম্বর মাসে নবীনগরের বীরগাঁও ইউনিয়নের আমতলী গ্রামে শাহজাহান খাঁনের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ।

ওই ঘটনায় নিহতের পিতা আব্দুল বারিক অজ্ঞাতনামাদের আসামী করে নবীনগর থানায় হত্যা মামলা দায়ের করেন।

পরে পুলিশ তদন্তে শাহজাহানের স্ত্রী কোহিনূর বেগমকে আটক করা হয়। কোহিনূর আদালতে ১৬৪ ধারায় তার প্রেমিকদের নিয়ে পরিকল্পিত ভাবে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন।

তার জবানবন্দির ভিত্তিতে আটক করা হয় আবুল খায়েরকে। অন্য আসামীরা পালিয়ে যায়।

পুলিশ কোহিনূরসহ ৬ জন আসামীর নাম উল্লেখ করে অভিযোগপত্র দাখিল করে। মামলায় আদালত থেকে জামিন নেওয়ার পর কোহিনূরও পলাতক রয়েছেন। এর প্রেক্ষিতে হত্যাকাণ্ডের দীর্ঘ ৯ বছর পর এই রায় প্রদান করেছেন বিজ্ঞ আদালত।

ব্রাহ্মণবাড়িয়া আদালতের পুলিশ পরিদর্শক মাহবুবুর রহমান জানান, আদালতে রায়ের সময় আবুল খায়ের নামের এক আসামী উপস্থিত ছিলেন। বাকী আসামীরা পলাতক রয়েছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া