২০শে জানুয়ারি, ২০১৯ ইং | ৭ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

দিলীপ কুমার আবারো হাসপাতালে ভর্তি

বিনোদন ডেস্ক : আবারো হাসপাতালে ভর্তি করা হয়েছে বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারকে। গতকাল রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

এদিকে আজ সোমবার দুপুরে দিলীপ কুমারের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এক টুইট বার্তায় জানানো হয়েছে, আপনাদের জানাতে চাই-গতকাল রাতে দিলীপ কুমারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে এখন নিউমোনিয়ার চিকিৎসা দেয়া হচ্ছে। সবাই তার জন্য প্রার্থনা করবেন।

অভিনেতা দিলীপ কুমার বার্ধক্যজনিত নানা রোগে ভুগছেন। গত মাসে বুকে সংক্রামণের কারণে ‘অস্বস্তিকর’ অবস্থা তৈরি হলে হাসপাতালে ভর্তি করা হয় ৯৫ বছর বয়সি এ অভিনেতাকে। হাসপাতালে ভর্তি হওয়ার পর এ অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে নানা গুঞ্জন শোনা যায়। যদিও হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছিলেন তিনি।

তবে একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছিল, এ অভিনেতার শারীরিক অবস্থা দিন দিন খারাপের দিকে যাচ্ছে এবং পরিচিতদের চিনতে পারছেন না। সূত্রটি সংবাদমাধ্যমে বলেছিল, ‘তিনি কাউকে চিনতে পারছেন না, এমনকি মাঝে মাঝে তার প্রিয় সায়রাজিকেও না। তার হাঁটা ও কথা বলার শক্তি নেই। এমনকি বাথরুমে ধরে নিয়ে যেতে হচ্ছে। তার চারপাশের কোনো বিষয়ই তিনি বুঝতে পারছেন না।’|

দিলীপ কুমারের ঘনিষ্ঠ বন্ধু সংবাদমাধ্যমটিতে বলেছিলেন, ‘এটি সত্য। ইউসুফ সাহেব (দিলীপ কুমারের আসল নাম) কাউকে চিনতে এবং কথা বলতে পারছেন না। তিনি বেশ কিছুদিন ধরেই এমন অবস্থায় রয়েছেন। তবে সায়রাজি তার সব সঞ্চয় দিলীপ কুমারকে বাঁচানোর জন্যে ব্যয় করছেন। তার নিজের জন্য আর কিছুই নেই।’

দীর্ঘ ছয় দশকের বলিউড জীবনে ৬০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন ‘ট্র্যাজিডি কিং’খ্যাত এ অভিনেতা। দিলীপ কুমার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো- ‘নয়া দৌড়’, ‘মধুমতি’, ‘গঙ্গা যমুনা’, ‘রাম অউর শ্যাম’, ‘দাগ’, ‘কোহিনূর’, ‘পয়গাম’, ‘আদমি’, ‘শক্তি’, ‘লিডার’ ইত্যাদি। ১৯৯৮ সালে ‘কিলা’ সিনেমায় তাকে শেষবার রুপালি পর্দায় দেখা গেছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জানুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া