২০শে জুলাই, ২০১৯ ইং | ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

খল অভিনেতা ড্যানি রাজকে ২০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

চলচ্চিত্রের খল অভিনেতা ড্যানি রাজ দুই বছর ধরে অসুস্থ। তার চিকিৎসার জন্য ২০ লাখ অনুদান দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার দুপুর ১২ টায় প্রধানমন্ত্রী তার কার্যালয়ে ডেকে অনুদানের চেক তুলে দেন ঢাকাই চলচ্চিত্রের পরিচিত এই অভিনেতার হাতে। যেটি সঞ্চয়ী পত্র হিসেবে প্রতিমাসে একটি করে কিস্তি চিকিৎসার জন্য পাবেন ড্যানি রাজ।

দুই শতাধিক চলচ্চিত্রে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন সরোয়ার উদ্দিন, যিনি ড্যানি রাজ নামেই পরিচিত। কিন্তু অসুস্থতার কারণে দুই বছর চলচ্চিত্র ছেড়ে দূরে আছেন। তার হার্টে তিনটি রিং বসানো এবং সিআরটি করানো। দীর্ঘদিন ধরে হৃদরোগ ইন্সটিটিউটে ড্যানি রাজ চিকিৎসা নিচ্ছেন। কিন্তু অবস্থার উন্নতি হচ্ছিল না। চিকিৎসকরা তাকে দেশের বাইরে থেকে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দেন।

প্রধানমন্ত্রীর কাছ অনুদানের ২০ লাখ টাকা পেয়ে রাজ বলেন, প্রধানমন্ত্রী আমাকে নতুন করে বাঁচার আলো দেখিয়েছেন। এই কৃতজ্ঞতা আমি কেমন করে প্রকাশ করবো জানা নেই। তিনি আমাদের মা। এতদিন শুধু শুনেছি তিনি শিল্পীদের পাশে দাঁড়ান, আজ আমি নিজের চোখে দেখলাম। বুঝলাম তিনি কতটা উদার!

ড্যানি রাজ জানান, প্রধানমন্ত্রীর কাছে প্রায় পঁচিশ মিনিট ছিলাম। আমি তাকে অনেক দুঃখের কথা জানিয়েছি। আমার বুকে চিকিৎসা করতে গিয়ে যে ক্ষত আছে সেটি দেখিয়েছি। তিনি ঠিকভাবে চিকিৎসা নিতে বলেছেন। সুস্থ হয়ে আবার কাজে ফিরতে বলেছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া