adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভিদালের উত্তেজনায় খুশি বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনায় যোগ দিয়েছেন মাত্র দু’মাস হলো। এরই মধ্যে কোচ আর্নেস্তো ভালভার্দের সিদ্ধান্তে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখাতে শুরু করে দিয়েছেন। বুধবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে শুরুর একাদশে জায়গা না পাওয়ায় প্রকাশ্যেই ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন চিলিয়ান মিডফিল্ডার। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন হতাশার ইমোজি! ভিদালের এই কা-ে এরই মধ্যে নানা রকম মন্তব্য-গবেষণা শুরু হয়ে গেছে। কেউ বলছেন বার্সেলোনার সুখের ঘরে ‘বিষফোঁড়া’ হতে যাচ্ছেন ভিদাল। কেউ বলছেন, ভিদাল হতে যাচ্ছেন কোচ ভালভার্দের মাথা ব্যাথার কারণ।

কিন্তু যে কারণে এমন মন্তব্য-পর্যালোচনা, ভিদালের সেই ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখে ক্লাব বার্সেলোনা খুশি। বার্সেলোনার ড্রেসিংরুম মনে করছে শুরুর একাদশে জায়গা না পেয়েও যদি ভিদাল ক্ষুব্ধ না হতেন, সেটাই হতো সমস্যার কারণ। ভিদালের হতাশ হওয়াটাকে স্বাভাবিক বলেই মানছে বার্সেলোনা।

বার্সেলোনার জার্সি গায়ে এরই মধ্যে সব মিলে ৯টি ম্যাচ খেলে ফেলেছেন ৩১ বছর বয়সী ভিদাল। এর বেশির ভাগই অবশ্য খেলেছেন বদলি হিসেবে। বুধবার টটেনহামের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচটিতেও বদলি হিসেবেই তাকে মাঠে নামান বার্সেলোনা কোচ।

কোচ ভালভার্দে এদিন বিশ্রাম দেন ফ্রান্সের তরুণ উইঙ্গার উসমানে ডেম্বেলেকে। ডেম্বেলের এই বিশ্রাম ভিদালকে আশাবাদী করে তুলেছিল শুরুর একাদশে জায়গা পাওয়ার জন্য। কিন্তু কোচ ভালভার্দে শুরুর একাদশে নামান ব্রাজিলের তরুণ মিডফিল্ডার আর্থার মেলোকে। ভিদালকে বসিয়ে রাখেন বেঞ্চে।

ম্যাচের পর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হতাশ মুখের একটা ইমোজি পোস্ট করে এর ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান ভিদাল। রিজার্ভ বেঞ্চে বসে থাকার সময়ও তার চোখে-মুখে হতাশার ছাপটা ছিল স্পষ্ট। কেউ কেউ অবশ্য বলছেন শুরুর একাদশে জায়গা না পাওয়ার জন্য নয়, ভিদালের হতাশাটা ম্যাচের একেবারে অন্তিত মুহূর্তে মাঠে নামানোর জন্য। তাকে যে নামানো হয় ৮৭ মিনিটে। মানে ইনজুরি সময় মিলিয়ে খেলতে পেরেছেন মাত্র ৬ মিনিট। পুরো ম্যাচ খেলার বাসনা যার, তার কি ৬ মিনিট খেলে মন ভরে।

ইনস্টাগ্রামে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখালেও ম্যাচ শেষে ঠিকই দলের সঙ্গে হাসিমুখেই জয় উদযাপন করেছেন। অধিনায়ক মেসির জোড়া গোলে ম্যাচটিতে বার্সেলোনা জিতেছে ৪-২ ব্যবধানে। পরে বার্সেলোনার ড্রেসিংরুম থেকেও জানানো হয়েছে, ভিদাল ক্ষুব্ধ হওয়ায় তারা খুশি। ড্রেসিংরুমের পক্ষ থেকে ছোট্ট এক বিবৃতিতে বলা হয়েছে, ‘যদি সে কিছু মনে না করত, সেটাই হতো বেশি দুশ্চিন্তার। শুরুর একাদশে জায়গা পাননি, তার হতাশ হওয়াটা যুক্তিসংগতই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া