১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

ম্যাথুসের অভিযোগ- আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে

স্পোর্টস ডেস্ক : হঠাৎ করেই শ্রীলঙ্কা দলের অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে অ্যাঞ্জেলো ম্যাথুসকে। সরিয়ে দেওয়ার বিষয়টি মেনে নিতে পারছেন না এই অলরাউন্ডার। তার অভিযোগ এশিয়া কাপের ব্যর্থতার জন্য তাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে।

এবারের এশিয়া কাপের গ্রুপপর্ব থেকে বিদায় নিয়েছে শ্রীলঙ্কা। প্রথম ম্যাচে বাংলাদেশের কাছে হারে ১৩৭ রানে। আর দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের কাছে ৯১ রানে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় পাঁচবারের শিরোপা জয়ী এই দলটি।

রোববার আসন্ন ইংল্যান্ড সিরিজের জন্য দিনেশ চান্দিমালকে ওয়ানডে অধিনায়ক ঘোষণা করে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। সেই সাথে ম্যাথুসকে ওয়ানডে ও টি-টোয়েন্টির অধিনায়কের পদ ছেড়ে দিতে বলা হয়।

সোমবার এক চিঠিকে ম্যাথুস লঙ্কান ক্রিকেটকে বলেছেন, এশিয়া কাপে বাংলাদেশ ও আফগানিস্তানের বিপক্ষে বাজে হারের জন্য আমাকে বলির পাঁঠা করা হয়েছে।

এর আগে এক সংবাদ বিজ্ঞপ্তিতে লঙ্কান ক্রিকেট বোর্ড বলেছে, রোববার জাতীয় নির্বাচকরা সিদ্ধান্ত নিয়েছেন যে, আসন্ন ইংল্যান্ড সিরিজে শ্রীলঙ্কার ওয়ানডে দলের নেতৃত্ব দেবেন দিনেশ চান্দিমাল। একই সঙ্গে তারা অ্যাঞ্জেলা ম্যাথুসকে অনতি বিলম্বে ওয়ানডে ও টি-টেয়েন্টির অধিনায়ক পদ থেকে সরে যাওয়ার অনুরোধ করেছে।- ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া