১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

adv

বাংলাদেশের জয়ে মুস্তাফিজের প্রশংসায় মুম্বাই ইন্ডিয়ান্স

স্পোর্টস ডেস্ক : এশিয়া কাপের সুপার ফোরে মুস্তাফিজুর রহমানের দুর্দান্ত বোলিংয়ে আফগানিস্তানের বিপক্ষে নাটকীয় জয় পেয়েছে বাংলাদেশ। শেষ ওভারে জয়ের জন্য আফগানিস্তানের দরকার ছিল ৮ রান, হাতে ছিল ৪ উইকেট। ব্যাটিংয়ে তখনও আফগান দুই মারকুটে ব্যাটসম্যান সামিউল্লাহ শেনওয়ারি ও রশিদ খান।

এরপর আবার মুস্তাফিজের প্রথম বল থেকেই রশিদ খান দুই রান তুলে নেন। ফলে সমীকরণ দাঁড়ায় ৫ বলে ৬ রান। কিন্তু দ্বিতীয় বলটা মুস্তাফিজ দিলেন স্লোয়ার। সেটা পুল করতে গিয়ে জায়গার অভাবে রশিদ খান ক্যাচ তুলে দিলেন মুস্তাফিজের হাতে। পরের ৪ বলে দরকার ৬ রান। কিন্তু কাটার মাস্টারের বুদ্ধিদীপ্ত বোলিংয়ে বাই থেকে কেবল দুটি রান পেলেও আর লক্ষ্যে পৌঁছাতে পারেনি আফগানরা। তাই তো ম্যাচ শেষে হারের জন্য মুস্তাফিজকেই কৃতিত্ব দিচ্ছেন প্রতিপক্ষ আফগান দলের অধিনায়ক আজগার আফগান।

এদিকে, মুস্তাফিজের এমন দুর্দান্ত পারফরম্যান্সে কাটার মাস্টারকে প্রশংসায় ভাসিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তার দল মুম্বাই ইন্ডিয়ান্স। মুম্বাইয়ের জার্সি গায়ে মুস্তাফিজের একটি কার্টুন ছবি দিয়ে এক টুইট বার্তায় দলটি লিখেছে, আফগানিস্তান ব্যাটসম্যানদের বিপক্ষে শেষ ওভারে ৮ রান নিয়ে লড়াই করে দলকে জয় এনে দিয়েছেন মুস্তাফিজ। আর এই জয়ে এশিয়া কাপের ফাইনালে উঠার আশা বেঁচে থাকলো বাংলাদেশের। – মুম্বাই ইন্ডিয়ান্স ওয়েবসাইট

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া