১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

একই ওভারে লিটন ও সাকিব আউট -ফিরে গেলেন শেষ ভরসা মুশফিকও  

নিজস্ব প্রতিবেদক : একই ওভারে সাজঘরে ফিরে গেলেন লিটন দাস ও সাকিব আল হাসান। রশীদ খানের করা ইনিংসের ১৯তম ওভারের চতুর্থ বলে ইহসানুল্লাহর হাতে ক্যাচ হন লিটন দাস। তিনি করেন ৪১ রান। ওয়ানডে ক্রিকেটে লিটন দাসের এটি ক্যারিয়ার সেরা ইনিংস। ওভারের শেষ বলে রান আউট হন সাকিব আল হাসান। দুই বল খেলে তিনি কোনো রান করতে পারেননি।বাংলাদেশের শেষ ভরসা মুশফিকও বিদায় নিলেন রশিদ খানের বলে রান নিতে গিয়ে।

এশিয়া কাপে রবিবার সুপার ফোর পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২০.৫ ওভারে ৫ উইকেটে ৮৭ রান।

বাংলাদেশ ব্যাটিংয়ে নেমে দলীয় ১৬ রানে প্রথম উইকেট হারায়। ইনিংসের পঞ্চম ওভারে আফতাব আলমের বলে রহমত শাহর হাতে ক্যাচ হন নাজমুল হোসেন শান্ত। ১৮ বল খেলে ছয় রান করেন তিনি। এরপর ষষ্ঠ ওভারে মুজিব উর রহমানের বলে এলবিডব্লিউ হন মোহাম্মদ মিথুন। দুই বল খেলে এক রান করেন তিনি।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে একাদশে দুইটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। একাদশে ঢুকেছেন ইমরুল কায়েস ও নাজমুল ইসলাম অপু। মোসাদ্দেক হোসেন সৈকতের পরিবর্তে ইমরুল কায়েসকে একাদশে রাখা হয়েছে। অন্যদিকে, রুবেল হোসেনের পরিবর্তে একাদশে রাখা হয়েছে নাজমুল ইসলাম অপুকে। এই ম্যাচের মাধ্যমে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হচ্ছে স্পিনার অপুর।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া