১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

নেইমারের সঙ্গে খোলামেলা শরীর দেখানো কিম কারদেশিয়ানের তুলনা!

স্পোর্টস ডেস্ক : ব্রাজিলের তারকা ফুটবলার নেমার দ্য সিলভার সঙ্গে তুলনায় চলে এলেন কিম কারদেশিয়ান। বিনোদন জগতে অভিনয় প্রতিভার জন্য অবশ্য কারদেশিয়ান বিখ্যাত নন। তিনি বিখ্যাত সোশ্যাল সাইটে খোলামেলা ছবি প্রকাশ করে। ফুটবলার নেইমারও নাকি এমনই। ফুটবল দক্ষতার দিক থেকে তিনি মেসি-রোনালদোর থেকে শত গুণে পিছিয়ে, তবুও তাকে নিয়ে উন্মাদনা হয়।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে লিভারপুলের কাছে হার মেনেছে পিএসজি। আর তারপরই ব্রাজিলের তারকা ফুটবলারকে কটাক্ষ করতে ছাড়েননি ইংলিশ মিডফিল্ডার জয়ি বার্টন। তিনি প্রকাশ্যে ব্রাজিলীয় তারকার সমালোচনা করে বলেছেন, আমার মতে নেইমার হল ফুটবলের কিম কারদেশিয়ান। বিশ্বের সেরা ফুটবলার নয় নেইমার। রাশিয়াতেই সেটা দেখা গেছে। ক্রিশ্চিয়ানো রোনালদো ও লিওনেল মেসির থেকে পিছিয়ে নেইমার। তার থেকে অনেকেই এগিয়ে রয়েছে।

এরপরই কিম কারদাশিয়ানের সঙ্গে নেইমারের তুলনা টেনে বার্টন বলেছেন, ফুটবল দক্ষতার দিক থেকে বিচার করলে নেইমার অবিশ্বাস্য নয়। বিপণন জগৎ নেইমারকে সেরা বানিয়ে রেখেছে। ঠিক যেমন কারদেশিয়ানকে বানিয়েছে, তেমনটাই।

ব্রাজিলীয় তারকা নেইমার কোনদিন হয়তো ভাবেননি এভাবে তার সঙ্গে তুলনা টানা হবে শরীর সর্বস্ব কিম কারদেশিয়ানের। তবে মজার ব্যাপার হলো, যিনি নেইমারকে এসব বলছেন, সেই বার্টন নিজেও খেলোয়াড়ী জীবনে বিতর্কিত কর্মকা-ের জন্য বিখ্যাত ছিলেন। এমনকি ফুটবল থেকে নিষিদ্ধও হন। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া