১৭ই নভেম্বর, ২০১৮ ইং | ৩রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

এবার সুরাইয়ার পরিচয় প্রকাশ!

বিনোদন ডেস্ক : একের পর এক পরিচয় প্রকাশ করছে মুক্তি প্রতীক্ষিত ছবি ‘থাগস অব হিন্দুস্তান’-এর চরিত্রদের। সম্প্রতি প্রকাশ করা হয়েছে ছবিটির দুটো চরিত্রের ফার্স্ট লুক। যার একটির নাম ‘খোদাবক্স’ এবং অপরটির নাম ‘জাফিরা’। এ দুটো চরিত্রে যথাক্রমে দেখা গিয়েছে অমিতাভ বচ্চন ও ফাতিমা সানা শেখকে।

আর এবার পরিচয় প্রকাশ পেল সুরাইয়ার। যে চরিত্রে দেখা গেছে বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে।

এরআগে ‘থাগস অব হিন্দুস্থান’-এর ‘খোদাবক্স’ ও ‘জাফিরা’র পরিচয় পাওয়ার পর যোদ্ধা বেশে দেখা গিয়েছিলো তাদের। তবে সুরাইয়াকে তাদের মতো যোদ্ধা বেশে দেখা যায়নি, বরং ছবিতে তিনি নর্তকী! যে চরিত্রটি রূপদান করবেন ক্যাটরিনা।

টুইটারে প্রকাশ হওয়া সুরাইয়ার মোশন পোস্টারে ক্যাটরিনা একজন নর্তকী। যার নাচ দেখার জন্য কিনা সব পুরুষ পাগল হয়ে থাকে। যশরাজ ফিল্মসের প্রকাশ করা মোশন পোস্টারটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘সে আসছে পুরো হিন্দুস্থানকে তার পায়ের নিচে রাখতে’।

১৮৩৯ সালে প্রকাশিত ‘কনফেশন অব থাগ’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘থাগস অব হিন্দুস্থান’।আনুমানিক তিনশো কোটি রুপি বাজেটের এই ছবিটি নিয়ে এখন উত্তেজনা বিরাজ করছে সর্বত্র।

বিজয় কৃষ্ণের পরিচালনায় ও আদিত্য চোপড়ার প্রযোজনায় ছবিটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আমির খান। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ৮ নভেম্বর মুক্তি পাবে এই ‘থাগস অব হিন্দুস্থান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া