১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

বাংলাদেশ দলে উইকেট পতনের মিছিল, এবার মাঠ ছাড়লেন সাকিব

নিজস্ব প্রতিবেদক : সুবিধা করতে পারলেন না সাকিব আল হাসান। তিনি ১২ বল খেলে ১৭ রান করে উইকেট পতনের মিছিলে যােগ দিলেন। ফিরে গেলেন সাজঘরে। ইনিংসের দশম ওভারে রবীন্দ্র জাদেজার বলে স্কোয়ার লেগে দাঁড়িয়ে থাকা শিখর ধাওয়ানের হাতে ক্যাচ হন সাকিব আল হাসান। এশিয়া কাপে আজ সুপার ফোর পর্বের প্রথম দিন ভারতের বিপক্ষে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৩ ওভারে ৩ উইকেটে ৫২ রান।

বাংলাদেশ ব্যাটিংয়ে নেমে শুরুতেই দুই ওপেনারকে হারায়। দলীয় ১৫ রানে ভুবনেশ্বর কুমারের বলে কেদার যাদবের হাতে ক্যাচ হন লিটন দাস। ১৬ বলে সাত রান করেন তিনি। দলীয় ১৬ রানে জ্যাসপ্রীত বুমরাহর বলে স্লিপে শিখর ধাওয়ানের হাতে ধরা পড়েন নাজমুল হোসেন শান্ত।

গতকাল গ্রুপ পর্বের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ১৩৬ রানে হারে বাংলাদেশ। এই ম্যাচে বাংলাদেশ একাদশে ছিলেন না মুশফিকুর রহিম ও মোস্তাফিজুর রহমান। আজকের ম্যাচে দুজই একাদশে ফিরেছেন। বাদ পড়েছেন মুমিনুল হক ও আবু হায়দার রনি।

২০০৭ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়ার পর থেকে এবার দ্বিতীয়বারের মতো ভারতের বিপক্ষে ওয়ানডে ম্যাচে একাদশে নেই তামিম ইকবাল। গত ১৫ সেপ্টেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে হাতে ব্যথা পাওয়ার পর এশিয়া কাপ থেকে ছিটকে যান তামিম ইকবাল। পরে তিনি দেশে ফিরে আসেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া