১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং | ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

ঢাবি গ-ইউনিটে ২৬ হাজার পরীক্ষা দিয়ে পাস করেছে ২ হাজার ৮৫০ জন

ডেস্ক রিপোর্ট : ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের অধীনে গ-ইউনিটে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এবারের পরীক্ষায় পাসের হার ১০.৯৮ শতাংশ।

গ-ইউনিট অফিস থেকে পাওয়া তথ্য অনুযায়ী ২৬ হাজার ৯৬৩ আবেদনকারীর মধ্যে পাস করেছেন ২ হাজার ৮৫০ জন পরীক্ষার্থী।

মোট আবেদনকারীর মধ্য থেকে পরীক্ষায় অংশ নিয়েছিলেন মোট ২৫ হাজার ৯৫৮ জন। অনুপস্থিত ছিলেন ১০০৫ জন। আর অংশগ্রহণকারীদের মধ্যে অনুত্তীর্ণ পরীক্ষার্থীর সংখ্যা ২৩ হাজার ২ জন।

যেভাবে ফল জানবেন
গ-ইউনিট ভর্তি পরীক্ষায় অংশ নেয়া পরীক্ষার্থীরা নিজ নিজ উচ্চ মাধমিক পরীক্ষার রােল নম্বর, বোর্ডের নাম, পাশের সন এবং মাধ্যমিক পরীক্ষার রোল নম্বরের মাধ্যমে http://admission.eis.du.ac.bd ওয়েবসাইট থেকে পরীক্ষার ফল জানতে পারবেন।

এছাড়াও আবেদনকারীরা যে কোনো অপারেটরের মােবাইল ফোন থেকে DU GA <roll no> টাইপ করে ১৬৩২১ নম্বরে মেসেজ পাঠিয়ে ফিরতি এসএমএসে ফল জানতে পারবেন।

আরও কিছু জরুরি তথ্য
ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ (মেধাক্রম ১ থেকে ১২৭৫) ছাত্রছাত্রীদের আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর, ২০১৮ পর্যন্ত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ বিভিন্ন কোটায় আবেদনকারীদের ১৮ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর, ২০১৮’র মধ্যে সংশ্লিষ্ট কোটার ফরম ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে এবং যথাযথভাবে পূরণ করে ওই সময়ের মধ্যেই ডিন অফিসে জমা দিতে হবে।

ফলাফল নিরীক্ষণের জন্য ফি প্রদান সাপেক্ষে ১৮ সেপ্টেম্বর থেকে ২৮ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
ফেব্রুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া