adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনলাইনে ‘মাতাল’-এর প্রথম গান, বিস্মিত অধরা!

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের নবীন মুখ অধরা খান। মুক্তির প্রতীক্ষায় আছে তার প্রথম ছবি ‘মাতাল’। পোস্টার, টিজারের পর এবার ইউটিউবে এলো ছবির প্রথম গান। অথচ খোদ নায়িকাই নাকি জানতেন না!

লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে ‘মাতাল’ ছবির প্রথম গান প্রকাশ হয়েছে শুক্রবার বিকেলে। অথচ গানটি ইউটিউবে দেখে নায়িকা বিস্মিত! শনিবার বিকেলে এমনটাই জানান অধরা।

অধরা খান বলেন, শুক্রবার বিকেলে ৪ টার দিকে আমাকে একজন গানের লিঙ্ক পাঠায়। আমি সারপ্রাইজড হয়েছি! আগে থেকে কেউ আমাকে বলেনি যে গান আসবে। অফিসিয়ালি এটাই আমার প্রথম সিনেমার গান!

অসংখ্য সুপারহিট ছবির নির্মাতা শাহীন সুমনের হাত ধরে চলচ্চিত্রে পা রাখতে যাচ্ছেন অধরা খান। তার প্রথম ছবি ‘মাতাল’-এ নায়ক হিসেবে পেয়েছেন সাইমন সাদিককে।

প্রথম গান নিয়ে উচ্ছ্বসিত অধরা। চারদিক থেকে সবার ভালো রেসপন্স পাচ্ছেন জানিয়ে তিনি বলেন, প্রথম গান প্রকাশের পর সবাই পজিটিভ রেসপন্স দিচ্ছেন। নেতিবাচক মন্তব্য চোখে পড়েনি। আমার এবং সাইমন ভাইয়ের রোমান্স সবাই গ্রহণ করেছেন।

নবাগত এই নায়িকার সাথে আলাপ করে জানা যায়, আগামী ২১ সেপ্টেম্বর ‘মাতাল’ মুক্তির জন্য প্রযোজক সমিতি থেকে ডেট নেয়া আছে। তবে ওই তারিখে ছবিটি আসবে কিনা এখনও চূড়ান্ত হয়নি।

‘হৃদয় পিঞ্জরে’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন হৈমন্তী রক্ষিত ও আহমেদ ইমতিয়াজ বুলবুল। কথা, সুর ও সংগীত আয়োজন করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল।

গেল ঈদুল আযহায় ছবির মুক্তির কথা শোনা গেলে একেবারে শেষ সময় ‘মাতাল’ মুক্তি থেকে সরে আসে ছবির প্রযোজক।

শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ সিনেমাটি প্রযোজনা করেছেন শরীফ চৌধুরী। কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন শাহীন সুমন। ছবিতে সাইমন-অধরা ছাড়াও আছেন শিপন ও অরিন, মিশা সওদাগর, জয়রাজ, শরীফ চৌধুরী প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2018
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া