২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

শ্রীলঙ্কার বিরুদ্ধে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

নিজস্ব প্রতিবেদক : শনিবার শুরু হচ্ছে এশিয়া কাপের চৌদ্দতম আসর। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায়।

এদিন বাংলাদেশ দলে তামিম ইকবালের সঙ্গে ওপেনিংয়ে দেখা যেতে পারে লিটন দাসকে। আর সাব্বির রহমানের পজিশনের জন্য তথা লোয়ার মিডল-অর্ডারে মোহাম্মদ মিথুন বা আরিফুল হকের কাউকে দেখা যেতে পারে। স্পিন আক্রমণে সাকিব আল হাসানের সঙ্গী হতে পারেন মেহেদী হাসান মিরাজ। পেস আক্রমণে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে থাকতে পারেন মোস্তাফিজুর রহমান ও রুবেল হোসেন।

বাংলাদেশ একাদশ (সম্ভাব্য) : তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিথুন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ (সম্ভাব্য): নিরোশান ডিকওয়েলা (উইকেরক্ষক), উপুল থারাঙ্গা, কুসল পেরেরা, কুসল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, দিলরুয়ান পেরেরা, সুরঙ্গা লাকমল, লাসিথ মালিঙ্গা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া