২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

যুব এশিয়া কাপের জন্য বাংলাদেশ দল ঘােষণা

নিজস্ব প্রতিবেদক : আগামী ২৯ সেপ্টেম্বর থেকে চট্টগ্রাম ও ঢাকায় শুরু হতে যাওয়া যুব এশিয়া কাপের জন্য চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ১৫ সদস্যের দলে প্রত্যাশিতদের মধ্যে রয়েছেন সবাই। লেগ স্পিনার রিশাদ হোসেন ও পেসার শরিফুল ইসলামও রয়েছেন যুব এশিয়া কাপের স্কোয়াডে।

যুব এশিয়া কাপের আসরে অংশ নেবে ৮টি দল। ‘এ’ গ্রুপে ভারতের সঙ্গে রয়েছে আফগানিস্তান, নেপাল ও সংযুক্ত আরব আমিরাত। ‘বি’ গ্রুপে বাংলাদেশের সঙ্গী পাকিস্তান, শ্রীলঙ্কা ও হংকং। এই গ্রুপটি একরকম মৃত্যুকূপ-ই বলা চলে।

২৯ সেপ্টেম্বর শুরু হবে এই আসর। গ্রুপ পর্বের খেলাগুলো অনুষ্ঠিত হবে ঢাকা ও চট্টগ্রামে। ‘বি’ গ্রুপ অর্থাৎ বাংলাদেশের গ্রুপের সবগুলো খেলা হবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ও এম এ আজিজ স্টেডিয়ামে (বাংলাদেশের তিন খেলাই জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে)। ‘এ’ গ্রুপের ম্যাচগুলো হবে বিকেএসপির ৩ নম্বর ও ৪ নম্বর মাঠে। আসরের দুটি সেমি ফাইনাল ও ফাইনাল হবে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে। যুব এশিয়া কাপে বাংলাদেশকে নেতৃত্ব দিবেন তৌহিদ হৃদয়। সহ-অধিনায়ক হিসেবে থাকবেন শামীম হোসেন।

১৫ সদস্যের স্কোয়াড : তৌহিদ হৃদয় (অধিনায়ক), শামীম হোসেন (সহ-অধিনায়ক), তানজিদ হোসেন তানিম, সজিব হোসেন সিয়াম, প্রান্তিক নওরোজ নাবিল, অমিত হাসান, আকবর আলী, শাহাদাত হোসেন, রাকিবুল হাসান, মিনহাজুর রহমান, মোহাম্মদ রিশাদ হোসেন, শরিফুল ইসলাম, মেহেদী হাসান, মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন, অভিষেক দাস।

স্ট্যান্ডবাই : মাহমুদুল হাসান জয়, প্রিতম কুমার, তানজিম হাসান সাকিব, আসাদুল্লাহ হিল গালিব।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া