২২শে জুলাই, ২০১৯ ইং | ৭ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব জামিন পেলেন

নিজস্ব প্রতিবেদক : চাঁদাবাজির মামলায় বাংলাদেশ যাত্রীকল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হকের জামিন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাজহারুল হক ১০ হাজার টাকা মুচলেকায় মোজাম্মেল হককে জামিনের আদেশ দেন বলে জানান তার আইনজীবী জায়েদুর রহমান।

মোজাম্মেল হকের পক্ষে জামিন শুনানি করেন ব্যারিস্টার জ্যোর্তিময় বড়ুয়া, রিপন কুমার বড়ুয়া প্রমুখ আইনজীবী।

দুলাল নামের এক ব্যক্তি গত ৪ সেপ্টেম্বর মোজাম্মেল হকের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে মিরপুর মডেল থানায় মামলা করেন। ৫ সেপ্টেম্বর রাত ৩টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে মোজাম্মেল হককে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন আদালত তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন। এক দিনের রিমান্ড শেষে ৮ সেপ্টেম্বর মোজাম্মেল হকের ফের ৫ দিনের রিমান্ড চায় পুলিশ।

অপরদিকে মোজাম্মেল হকের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন চান। আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিকে, গতকাল সোমবার কাফরুল থানার বিস্ফোরক আইনে করা মামলায় মোজাম্মেল হককে গ্রেপ্তার দেখানোর আবেদন করে ১০ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। আদালত আগামী ১৩ সেপ্টেম্বর তদন্ত কর্মকর্তার উপস্থিতিতে মামলার শুনানির তারিখ ধার্য করেছেন।

চাঁদাবাজির মামলার অভিযোগে বলা হয়, গত ১০/১৫ দিন ধরে মোজাম্মেল হক বাংলাদেশ সড়ক পরিবহনের নেতা দাবি করে মিরপুর রোড শ্রমিক কমিটির নিকট হতে প্রতি মাসে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন। দাবিকৃত টাকা না দিলে বাদী ও সংগঠনের বিরুদ্ধে পত্র-পত্রিকাসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়াতে খারাপ প্রতিবেদন প্রকাশ করাসহ বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখান। এরই ধারাবাহিকতায় গত ৩ সেপ্টেম্বর বিকেল ৫টায় মিরপুর সনি সিনেমা হলের সামনে মোজাম্মেল হক ২ লাখ টাকা চাঁদা দাবি করেন। বাদী ভয়ে তাকে ১০ হাজার টাকা প্রদান করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া