১৯শে জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মোশাররফের অর্থপাচারে স্ত্রীর সংশ্লিষ্টতা দুদকের জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক :বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের স্ত্রী বিলকিস আকতারের বিরুদ্ধে স্বামীর অর্থপাচারে সংশ্লিষ্টতার প্রমাণ পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
মঙ্গলবার বিলকিসকে জিজ্ঞাসাবাদ শেষে এ তথ্য জানান দুদকের উপপরিচালক ও মোশাররফের বিরুদ্ধে দায়ের করা অর্থ পাচার মামলার তদন্তকারী কর্মকর্তা আহসান আলী।গত ৬ ফেব্রুয়ারি দুদকের পরিচালক নাসিম আনোয়ার বাদী হয়ে মোশাররফের বিরুদ্ধে একটি অর্থপাচার মামলা দায়ের করেন। মামলায় অভিযোগ করা হয়, মন্ত্রী থাকাকালে মোশাররফ ৯ কোটি ৫৩ লাখ ৯৫ হাজার টাকা পাচার করেন।মামলার এজাহারে বলা হয়, তদন্ত শেষে যদি মোশাররফের স্ত্রী বিলকিস আকতারের সংশ্লিষ্টতা পাওয়া যায় তবে তাকেও এজাহারভুক্ত আসামি করা হবে।
মঙ্গলবার আহসান আলী সাংবাদিকদের আরো জানান, ২০০৬ সালে স্বাস্থ্যমন্ত্রী থাকাকালে মোশাররফের অর্থপাচারের অভিযোগটি দুদকে আসে ২০১২ সালে। ২০১৪ সালে কমিশন প্রতিবেদন দাখিল করে এবং ৬ ফেব্রুয়ারি মামলা দায়ের করে। অর্থপাচারের সঙ্গে বিলকিসের সম্পৃক্ততা রয়েছে কি না সে বিষয়ে জানতেই আজ বিলকিসকে ডাকা হয়েছিল বলেও জানান আহসান আলী। তিনি বলেন, যৌথ অ্যাকাউন্টের কথা বিলকিস স্বীকার করেছেন। তবে মামলার তদন্তের স্বার্থে আর কিছু বলা যাচ্ছে না।মঙ্গলবার সকাল ১০টায় বিলকিসকে জিজ্ঞাসাবাদ শুরু করেন দুদকের তদন্তকারী কর্মকর্তা।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া