adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আমি জিয়া পরিবারের দুষ্কর্মের মুখোশ উন্মোচনের কাজ করছি : ইনু

ডেস্ক রিপাের্ট : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশকে রক্ষা করতে হলে, দেশকে জঙ্গি-সন্ত্রাস এবং সংঘাতমুক্ত করতে হলে জিয়া পরিবারের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করা সবারই কর্তব্য। আমি সেই কাজটি করছি।

শুক্রবার কুষ্টিয়া সার্কিট হাউসে স্থানীয় প্রশাসন ও দলীয় নেতাকর্মীর সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি হচ্ছে সেই দল যারা ৭৫-এর পরে বঙ্গবন্ধু হত্যার অপরাজনীতি বহন করছে। তাই বাংলাদেশকে নিয়মতান্ত্রিক পথে রাখতে হলে বঙ্গবন্ধু হত্যার অপরাজনীতির বাহকদেরও শায়েস্তা করতে হবে এবং রাজনীতি ও নির্বাচনের বাইরে নির্বাসনে পাঠাতে হবে। এটা রাজনৈতিক কথা, কোনো প্রতিহিংসার কথা নয়।

‘তথ্যমন্ত্রী যে কাজটি করেন, সে জন্য তাকে জিয়া পরিবারের সমালোচনা বিষয়ক মন্ত্রী বলা উচিত’ বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের ওই সমালোচনার জবাবে তথ্যমন্ত্রী বলেন, জেনারেল জিয়া, খালেদা এবং তারেকের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করতে না পারলে বাংলাদেশ নিরাপদ হবে না ও রাজনৈতিক শান্তি আসবে না।

তথ্যমন্ত্রী বলেন, এখন যারা খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষে ওকালতি করছেন তারা কার্যত পাকিস্তানের দালাল, আলবদর রাজাকারের দোসর, জঙ্গি সন্ত্রাসীদের পৃষ্ঠপোষক।

সুতরাং বিএনপি নেতারা এ ব্যাপারে আমার সমালোচনা করার মধ্য দিয়ে জেনারেল জিয়া, খালেদা ও তারেকের দুষ্কর্ম আড়াল করার চেষ্টা করছেন।

নজরুল ইসলাম খানকে উদ্দেশ করে ইনু বলেন, সামনে নির্বাচন আসছে- সংবিধান অনুযায়ী করবেন। কিন্তু নির্বাচন নিয়ে জিয়া, খালেদা ও তারেকের বিষয়ে দরকষাকষি করে কোনো অপরাধীদের হালাল করার কোনো প্রক্রিয়াতে আমাদের সরকার যাবে না।

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম, জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া