adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গুলিতে তিন ‘মাদক কারবারি’ নিহত

ডেস্ক রিপাের্ট : দেশের দুই জেলায় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিনজন নিহত হয়েছেন, যারা মাদক কারবারে জড়িত বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনী। এর মধ্যে চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন এবং কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। ঢাকাটাইমসের প্রতিনিধিদের পাঠানো খবর।

কুমিল্লায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে খোরশেদ আলম ওরফে কানা খোরশেদ নামে এক মাদক কারবারি নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন দাউদকান্দির হাসানপুর সরকারি কলেজের বিপরীতে এ ঘটনা ঘটে।

নিহত খোরশেদ জেলার দেবীদ্বার উপজেলার গংগানগর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, কুমিল্লা থেকে প্রাইভেটকারযোগে ঢাকায় মাদকের চালান আসার খবর পেয়ে দাউদকান্দি পুলিশের একটি দল হাসানপুর কলেজের বিপরীতে রাস্তায় অবস্থান নিয়ে যানবাহনে তল্লাশি শুরু করে।

রাত দেড়টার দিকে তালিকাভুক্ত মাদক কারবারি খোরশেদ আলমকে বহনকারী প্রাইভেটকার আটক করার সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গুলি বিনিময়ের একপর্যায়ে মাদক কারবারি খোরশেদ গুরুতর আহত হয়। দ্রুত উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বন্দুকযুদ্ধের পর পুলিশ ঘটনাস্থল থেকে একটি প্রাইভেটকার ও ৮০ কেজি গাঁজা এবং দুই রাউন্ড কার্তুজসহ একটি পাইপগান উদ্ধার করেছে।

নিহত ব্যক্তির বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১৩টির মতো মামলা রয়েছে বলে জানা গেছে।

অন্যদিকে চট্টগ্রাম নগরীর মতিঝর্না এলাকায় র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। এ সময় ৮৫ কেজি গাঁজা, একটি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান এ তথ্য জানিয়েছেন। নিহত দুইজনের নামপরিচয় বিস্তারিত জানা না গেলেও তারা মাদক কারবারে জড়িত বলে দাবি করছে র‌্যাব। মরদেহ দুটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রেখেছে পুলিশ।

র‌্যাব জানিয়েছে, বৃহস্পতিবার রাতে একটি মাইক্রোবাসে করে মাদকদ্রব্য নিয়ে যাচ্ছিলেন ওই দুই ব্যক্তি। এ সময় তাদের থামার সংকেত দেয়া হয়। কিন্তু গাড়িটি না থামিয়ে তারা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে র‌্যাবও। পরে ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া