১৭ই অক্টোবর, ২০১৮ ইং | ২রা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

adv

অস্ট্রেলিয়ার টিম কাহিলের বিদায়

স্পাের্টস ডেস্ক : আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানালেন অস্ট্রেলিয়ান ফুটবলার টিম কাহিল। দেশের হয়ে সর্বোচ্চ গোল করা কাহিল রাশিয়া বিশ্বকাপে পেরুর বিপক্ষে খেলে ফেললেন দেশের হয়ে শেষ ফুটবল ম্যাচ। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বিদায়ের কথা নিজেই জানালেন এই অস্ট্রেলিয়ান কিংবদন্তি।

মঙ্গলবার নিজের বিদায় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি পোস্ট করেন কাহিল। পোস্টে তিনি লিখেছেন,‘আমার আন্তর্জাতিক ক্যারিয়ারে সকারুদের হয়ে অফিসিয়ালি আজ বুট জোড়া তুলে রাখছি। নিজের দেশকে প্রতিনিধিত্ব করতে পারাটা আসলে কোনো ভাবে বোঝানো যায় না। সবসময় যারা আমাকে সমর্থন করেছেন তাদের সবার প্রতি অশেষ ধন্যবাদ।’

অস্ট্রেলিয়ার হয়ে ৩৮ বছর বয়সী কাহিল খেলেছেন মোট ১০৭টি ম্যাচ। দেশের হয়ে সর্বোচ্চ গোল করা এই ফুটবলারের গোল সংখ্যা ৫০টি। তবে নিজের ক্যারিয়ারের শেষ বিশ্বকাপটা কাটিয়েছেন হতাশায়। রাশিয়া বিশ্বকাপের গ্রুপ পর্বের থেকেই বিদায় নিতে হয় অস্ট্রেলিয়ার। বিশ্বকাপ খেলতে হলে কাহিলকে অপেক্ষা করতে হবে আগামী চারটি বছর। আর চার বছর পরে কাহিলের বয়স এবং ফিটনেস কিছুই স্বাভাবিক থাকবে না। তাই হয়তো অবসরের সিদ্ধান্ত নিয়ে নিলেন এই অস্ট্রেলিয়ান ফুটবলার।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
অক্টোবর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া