adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাহুল গান্ধীকে মােদির জিজ্ঞাসা -কংগ্রেস কি শুধু মুসলিমদের, হিন্দুদের না

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, কংগ্রেস কি শুধু মুসলিমদের দল, হিন্দুদের নয়? তিন তালাক ইস্যুতে প্রধান বিরোধী দল কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর অবস্থানের সমালোচনা করে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, তিন তালাকের ব্যাপারে এ দলগুলোর অবস্থানে তাদের গোমর ফাঁস হয়েছে। নারীদের জীবন আরও সহজ করার চেষ্টা করছে বিজেপি সরকার। অন্যদিকে এ দলগুলো তাদের জীবন বিশেষ করে মুসলিম নারীদের জীবন কঠিন করার চেষ্টা করছে।

কংগ্রেসও সঙ্গে সঙ্গে মোদির এ বক্তব্যের পাল্টা জবাব দিয়েছে। দলটি বলেছে, ভারতের জনগণের কাছে মিথ্যা বলছেন মোদি। খবর এনডিটিভির।

শনিবার উত্তরপ্রদেশের আজমগড়ে এক জনসভায় বক্তব্য দিতে গিয়ে রাহুলকে আক্রমণ করে মোদি বলেন, ‘পত্রিকায় পড়েছি, কংগ্রেস সভাপতি বলেছেন, কংগ্রেস মুসলিমদের দল। এতে আমি বিস্মিত হইনি। আমি শুধু জানতে চাই, কংগ্রেস কি মুসলিম নারী-পুরুষদের দল, হিন্দুদের নয়?

কয়েকদিন পরেই ভারতীয় পার্লামেন্টে বর্ষাকালীন অধিবেশন শুরু হবে। এ অধিবেশনে ক্ষমতাসীন জোট তিন তালাকের বিরুদ্ধে প্রস্তাবিত একটি বিল রাজ্যসভায় পাস করার চেষ্টা করবে।

বিলটি ইতিমধ্যে পার্লামেন্টের নিুকক্ষ লোকসভায় পাস হয়েছে। মোদি বলেন, মুসলিম নারীদের অধিকার ও মর্যাদার কি স্থান আছে? পার্লামেন্টে তারা বিলটি আটকে দিয়েছে। এমনকি সুষ্ঠুভাবে পার্লামেন্ট অধিবেশন চলতে দিচ্ছে না?

মোদির এই অভিযোগ উড়িয়ে দিয়েছে কংগ্রেস। একইসঙ্গে এক টুইটে তিন তালাকের ব্যাপারে নিজেদের পুরনো অবস্থান তুলে ধরেছে দলটি।

মোদির এমন মন্তব্যের জবাবে এক টুইটে কংগ্রেস অভিযোগ করেছে, ভারতের জনগণের কাছে অব্যাহতভাবে মিথ্যা বলে চলেছেন মোদি। নিজের ব্যাপারে তার অবিশ্বাস-অনিশ্চয়তা বেড়েই চলেছে। মোদিজি আপনার এত ভয় কিসের?

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া