২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

adv

ব্রাজিল নেই, তবুও সমর্থক বাবা-ছেলে বিশ্বকাপের মাঠে

বিনোদন ডেস্ক : ব্রাজিল ফুটবলের তুখোড় ভক্ত বলিউডের শাহেন শাহ অমিতাভ বচ্চন। তার প্রভাবে গোটা বচ্চন পরিবারই যেনো ব্রাজিলের সমর্থক! কোয়ার্টার ফাইনাল থেকে ব্রাজিলের বিদায় কোনোভাবেই মেনে নিতে পারছিলেন না অমিতাভ। মর্মাহত হয়ে নিজের বেদনার কথা জানিয়েও ছিলেন ফুটবল ভক্ত অমিতাভ বচ্চন। বিশ্বকাপ থেকে পছন্দের দল ব্রাজিল ছিটকে গেলেও বিশ্বকাপের মাঠে ছেলে অভিষেককে নিয়ে হাজির অমিতাভ বচ্চন!

বলিউডের ব্যস্ততম অভিনেতা অমিতাভ বচ্চন। বছরের প্রতিটি দিন হিসেব করা তার। এমন টাইট সিডিউলে জীবন যাপন বহুদিনের। তারপরও সবকিছু মেইন্টিন করে পরিবারেও যথেষ্ট সময় দেন বচ্চন পরিবারের প্রধান পুরুষ। আর এবার ছেলে অভিষেক বচ্চনের আবদার মেটাতে বুড়ো বয়সেও খেলা দেখতে রাশিয়ায় হাজির অমিতাভ বচ্চন!

বিশ্বকাপ শুরু হয়েছে প্রায় একমাস হতে চললো। এখন একেবারে শেষের পর্যায়ে। ক্রিকেট নিয়ে সারা বছর মাতামাতি থাকলেও বলিউডের বাপ-ছেলে বরাবরই ফুটবলের দারুণ ভক্ত!একসঙ্গে টিভিতে বসে খেলাও উপভোগ করেছেন তারা। কিন্তু ছেলের আবদার, বিশ্বকাপের শেষ কয়টি ম্যাচ সরাসরি মাঠে বসে দেখার! পুত্রের এমন আবদার ফেলতে পারেননি অমিতাভও।

এমনিতেই নিজেরও প্রবল ইচ্ছে! তার উপর ছেলের আবদার। সব মিলিয়ে ব্যাটে বলে মিলে যাওয়ায় ব্যস্ততা ফেলেই বাপ-ছেলে উড়াল দিলেন রাশিয়ায়। স্বচক্ষে দেখলেন বিশ্বকাপ ফুটবল-২০১৮ সালের প্রথম সেমি-ফাইনাল! অমিতাভ ও অভিষেক দুজনই প্রথম সেমিফাইনাল মাঠে বসে দেখার স্থিরচিত্রও শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়।

ভারতীয় সংবাদে প্রকাশিত খবর অনুযায়ি, আগামী ১৫ জুলাই রাত সাড়ে আটটায় রাশিয়ার লুঝনিকি স্টেডিয়ামে উপস্থিত থাকবেন দু’জনে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া