২০শে জুলাই, ২০১৮ ইং | ৫ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

গাজীপুরে জঙ্গলে এস বি পুলিশের বস্তাবন্দী পোড়া লাশ

ডেস্ক রিপাের্ট : গাজীপুরের কালীগঞ্জে পুলিশের (ঢাকা) বিশেষ শাখার পরিদর্শক মামুন ইমরান খানের (৪২) বস্তাবন্দী আগুনে পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা এলাকার রায়েরদিয়া গ্রামের একটি জঙ্গল থেকে এ লাশ উদ্ধার করা হয়।
বিকেলে নিহত পুলিশ কর্মকর্তার পরনের প্যান্ট ও কোমরের বেল্ট দেখে পরিবারের লোকজন লাশের পরিচয় শনাক্ত করেছেন বলে নিশ্চিত করেন কালীগঞ্জ থানা পুলিশের ওসি মো. আবু বকর মিয়া।

ওসি জানান, দুপুরে উপজেলার রায়েরদিয়া সড়কের পাশের একটি জঙ্গলে বস্তাবন্দী লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তারা উলুখোলা পুলিশ ফাঁড়িতে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে ওই লাশ উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত লাশটি আগুনে পোড়া এবং চেহারা বিকৃত ছিল। এ জন্য বয়স ও পরিচয় নিশ্চিত করা যায়নি। পরে নিহত পুলিশ কর্মকর্তার পরনের প্যান্ট ও কোমরের বেল্ট দেখে পরিবারের লোকজন লাশ শনাক্ত করেন।
ওসি আবু বকর বলেন, নিহত পুলিশ কর্মকর্তা এস বি’র পরিদর্শক ছিলেন। গত ৮ জুলাই সন্ধ্যার পর রাজধানীর সবুজবাগ এলাকা থেকে নিখোঁজ হন মামুন ইমরান খান। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া