২০শে জুলাই, ২০১৮ ইং | ৫ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

দুঃসাহস দেখালে মুছে যাবে ইসরায়েলের তেল আবিব : ইরান

আন্তর্জাতিক ডেস্ক : ইরানের বিশেষজ্ঞ পরিষদের মুখপাত্র আয়াতুল্লাহ সাইয়্যেদ আহমাদ খাতামি বলেছেন, ইসলামি শাসন ব্যবস্থাই হচ্ছে ইরানের সঙ্গে সাম্রাজ্যবাদীদের শত্রুতার মূল কারণ। তারা ইরানের ইসলামি বিপ্লব এবং ধর্মীয় শাসন ব্যবস্থাকে ক্ষতিগ্রস্ত করতে চায়। আহলে বাইতের ষষ্ঠ ইমাম জাফর সাদেক (আ.)’র শাহাদাৎবার্ষিকীর এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আয়াতুল্লাহ আহমাদ খাতামি আরও বলেছেন, শত্রুদের ষড়যন্ত্র মোকাবেলার শক্তি ইরানের রয়েছে। নানা ক্ষেত্রের পাশাপাশি ইরান দূরপাল্লার ক্ষেপণাস্ত্র তৈরির ক্ষেত্রেও ব্যাপক সাফল্য অর্জন করেছে। দুঃসাহস দেখালে ইরান ক্ষেপণাস্ত্রের সাহায্যে দখলদার ইসরায়েল তেল আবিব ও হাইফা মাটির সঙ্গে মিশিয়ে দেবে বলে তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন।

তিনি বলেন, আমেরিকারও এ বিষয়টি জেনে রাখা উচিত। কারণ ইসরায়েলকে রক্ষা করাই হচ্ছে আমেরিকার প্রধান লক্ষ্য।

ইরানের এই প্রভাবশালী আলেম বলেন, ইরানের বিরুদ্ধে সাম্রাজ্যবাদীদের অর্থনৈতিক যুদ্ধ প্রকাশ্য রূপ নিয়েছে। তবে ইরানি জাতি সাদ্দামের চাপিয়ে দেওয়া আট বছরের যুদ্ধের মতো এবারও ন্যূনতম শক্তি ও সামর্থ্য ব্যবহার করে জয়ী হবে।

তিনি বলেন, ইসলামের শত্রুরা কখনোই ভাবতেই পারে নি ইরানের ইসলামি বিপ্লব ৪০তম বার্ষিকী উদযাপন করতে পাবে। তারা বিপ্লবের পর থেকেই সর্বশক্তি দিয়ে ইরানের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে আসছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া