adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাজিল-মেক্সিকো সমর্থকদের সংঘর্ষে নেত্রকোনায় আহত ৮

ডেস্ক রিপাের্ট : বিশ্বকাপ ফুটবলের দ্বিতীয় রাউন্ডে ব্রাজিল বনাম মেক্সিকো দলের খেলা দেখাকে কেন্দ্র করে দু’দলের সমর্থকদের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছে। মঙ্গলবার সকালে নেত্রকোনা জেলার মদন উপজেলায় নায়েকপুর ইউনিয়নে সিংহের বাজারে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত ৮টার সময় ব্রাজিল বনাম মেক্সিকো দলের খেলা চলাকালীন সময়ে সিংহের বাজারে একটি দোকানে বসে খেলা দেখছিল বিপুল সংখ্যক এলাকাবাসী। ব্রাজিল মেক্সিকোকে দুটি গোল দেয়ার পর ব্রাজিল সমর্থক ওয়াহাব মৌলভীর ছেলে মতিউর রহমান হিমেল (২৫) উল্লাস প্রকাশ করলে তার পা লেগে যায় রাজতলা গ্রামের বাসিন্দা মেক্সিকো (পূর্বে আর্জেন্টিনার) সমর্থক সাঈদুর রহমান খানের ছেলে মানু খানের (২৬) পায়ে। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা শুরু হলে স্থানীয় লোকজনের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

এ ঘটনার জের ধরে সাঈদুর রহমান খান ও মানু খানের নেতৃত্বে তার লোকজন দেশীয় অস্ত্রে সজ্জ্বিত হয়ে মঙ্গলবার সকালে সিংহের বাজারে ওয়াহাব মৌলভী ও মতিউর রহমান হিমেলের লোকজনের উপর হামলা করলে দু’দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে মদন হাসপাতালে নিয়ে যায়। গুরুতর আহত সাঈদুর রহমান খান (৬৫), হাতেম ভূইঁয়া (৫০) ও রাজিব ভূইঁয়ার (৪৫) অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যপারে মদন থানার ওসি মোঃ শওকত আলী’র সাথে যোগাযোগ করলে তিনি বলেন, হতাহতের খবর পেয়েছি। এখন পর্যন্ত কোন পক্ষই থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2018
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া